সংবাদ শিরোনাম
ওপারে চলে গেলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম দ্বিতীয়বারের মতো মেয়র নির্বাচিত হওয়ায় নায়ার কবিরকে বিভিন্ন মহলের ফুলেল শুভেচছা ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সভাপতি রুবেলের গাড়িতে সন্ত্রাসী হামলা ও ভাংচুর।। আহত-০২।। গ্রেপ্তার -০২ বীর মুক্তিযোদ্ধা হুমায়ুন কবির খান স্মৃতি টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত দ্বিতীয় মেয়াদ মেয়র নির্বাচিত হওয়ায় নায়ার কবিরকে বিজয়নগর যুবলীগসহ বিভিন্ন সংগঠন ও বিশিষ্টজনদের ফুলেল শুভেচ্ছা অব্যাহত এবার কাউন্সিলর হিসেবে ইন ও আউট হলেন যারা নাছিমার সাথে দ্বন্দ্বে ৮ মাস না পেরোতেই বান্দরবান বদলী বিজয়নগরের ইউএনও আরাফাত নাসিরনগরে অগ্নিকান্ডে দুটি ঘর পুড়ে ভষ্মীভূত।। সাংসদের দুঃখ প্রকাশ ও আর্থিক সহায়তা প্রদানের আশ্বাস অনিয়ম দূর্নীতি প্রতিরোধে বিপুল ভোটে বিজয়ী নায়ার।। পৌরবাসীর নিরব ভোট বিপ্লব দ্বিতীয় বারের মতো মেয়র নির্বাচিত হলেন আ’লীগ মনোনীত নায়ার কবির
নাসিরনগর হরিপুর জমিদারবাড়ি পরিদর্শনে এমপি সংগ্রাম

নাসিরনগর হরিপুর জমিদারবাড়ি পরিদর্শনে এমপি সংগ্রাম

মোঃ আব্দুল হান্নান//নাসিরনগর প্রতিনিধি
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার ঐতিহ্যবাহী হরিপুর জমিদার বাডীকে একটি দৃষ্টিনন্দন,পর্যটন এলাকা ও দর্শনীয় স্থানে পরিনত করতে চান এমপি সংগ্রাম। ১৬ আগষ্ট ২০২০ রোজ রবিবার ব্রাহ্মণবাড়িয়া -১ সংসদীয় ২৪৩ নাসিরনগর আসনের মাননীয় সাংসদ আলহাজ্ব বি,এম ফরহাদ হোসেন সংগ্রাম জেলার নাসিরনগর উপজেলার ঐতিহ্যবাহী হরিপুর জমিদার বাড়িটি পরিদর্শনে যান।
এ সময় তার সাথে উপস্থিত ছিলেন নাসিরনগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান রাফিউদ্দিন আহমেদ,উপজেলা নির্বাহি কর্মকর্তা নাজমা আশরাফি,হরিপুর ইউ,পি চেয়ারম্যান দেওয়ান আতিকুর রহমান আখি, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি হাজী মোঃ ফারুক মিয়া সহ দলীয় নেতা কর্মীরা।
এ সময় নাসিরনগরের উন্নয়নের স্বপ্নদ্রষ্টা, বীর মুক্তিযোদ্ধা দম্পতির গর্বিত সন্তান মাননীয় সাংসদ বি.এম ফরহাদ হোসেন সংগ্রাম এমপি বলেন, নাসিরনগরের এই ঐতিহাসিক সম্পদকে নাসিরনগরের গর্বে রূপান্তরিত করা হবে। তিনি এই শতবর্শী পরোনো জমিদার বাড়ির সৌন্দর্যে অভিভূত হয়ে তার দৃষ্টিনন্দনতায় নতুন মাত্রা যোগ করতে সংস্কার কাজের তদারকি করেন এবং স্থানীয় প্রশাসনকে স্বচ্ছতা ও আন্তরিকতার প্রমান দিতে বলেন।
এ সময় তিনি আরো ও ঘোষণা করেন, এই জমিদার বাড়ি একদিন বাংলাদেশের অন্যতম দর্শনীয় স্থান হিসেবে গড়ে উঠবে। তিনি আরো বলেন এটা আপনাদের সম্পদ, হরিপুরের সম্পদ,নাসিরনগর উপজেলার সম্পদ এটা দেখভালের দায়িত্ব সকলের।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com