সংবাদ শিরোনাম
ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত

কোরআনে হাফেজের উপর সন্ত্রাসী হামলার ৫ দিনেও কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ

কোরআনে হাফেজের উপর সন্ত্রাসী হামলার ৫ দিনেও কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ

মোঃ আব্দুল হান্নান//সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার ভলাকুট ইউনিয়নের ভলাকুট গ্রামের কৃতি সন্তান হাফেজ আরাফাত উল্লাহ (১৫) ৫ দিন পূর্বে সন্ত্রাসী হামলায় মারাত্নক আহত হয়ে নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন।
হাফেজ আরাফাত জানায়, ঘটনার দিন ও সময়ে তিনি ঢাকা থেকে বাড়ীতে আসার পথে সন্ধ্যা অনুমান ৭ ঘটিকার সময় ভলাকুট-কান্দি গ্রামের মাঝামাঝি ব্রীজের নিকট আসা মাত্র ৫/৭ জন ডাকাত প্রকৃতির সন্ত্রাসী তাকে ঘিরে ধরে।সন্ত্রাসীরা তার কাছে থাকা নগদ টাকা পয়সা লুট করা সহ মৃত্যুর উদ্দ্যেশে দা /কিরিচ দিয়ে এলোপাতারী কুপাতে থাকে। সন্ত্রাসীদের এলোপাথারী ধারালো অস্ত্রের কুপের আঘাতে মারাত্বক আহত আরাফাতের শোর চিৎকার করে মাটিতে লুটিয়ে পড়লে সন্ত্রাসীরা তার মৃত্যু নিশ্চত ভেবে দৌড়ে দ্রুত স্থান ত্যাগ করে। 
পরে স্থানীয় আশপাশের লোকজনের সহায়তা আরাফাত উল্লাহকে উদ্ধার করে দ্রুত নাসিরনগর হাসপাতালে নিয়ে ভর্তি করে। জানা যায়,সন্ত্রাসীরা ভলাকুট কান্দি গ্রামের পাঠান খাঁর বাড়ির লোকজন। তবে কি কারনে এ ঘটনা ঘটিযেছে তা এখনো জানা যায়নি। ভলাকুট উত্তর পাড়ার মোঃ মুজিবুর রহমানের হাফেজ ৫ সন্তানের মধ্যে ৪র্থ সন্তান হাফেজ আরাফাত উল্লাহ।
এ ঘটনার পরদিন হাফেজ আরাফাত উল্লাহর জেষ্ঠ্য ভ্রাতা হাফেজ বেলায়েত উল্লাহ বাদী হয়ে সন্ত্রাসীদের বিরুদ্ধে নাসিরনগর থানায় মামলা দায়ের করে।ঘটনার ৫ দিন অতিবাহিত হলেও এখন পর্যন্ত কোন আসামী গ্রেফতার করতে পারেনি থানা পুলিশ। এ ঘটনার এলাকায় নিন্দার ঝড় উঠলেও এখন পর্যন্ত কোন আসামী গ্রেফতার না হওয়ায় বাদী এবং এলাকাবাসী চরম হতাশা রয়েছেন বলে জানান বাদী ও তার পরিবারের লোকজনসহ স্থানীয়রা। 
এলাকাবাসী সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতার পুর্বক দৃষ্টান্ত মুলক সর্বোচ্চ শাস্তির নিমিত্তে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য আইন শৃঙ্খলা বাহিনীর প্রতি অনুরোধ জানিয়েছেন।
এ বিষয়ে ভলাকুট ইউপি চেয়ারম্যান মোঃ রুবেল মিয়ার সাথে কথা বললে তিনি জানায়, মামলার পর পুলিশ ঘটনাস্থলে এসেছিল।এ বিষয়ে দুই গ্রামের লোক মিলে সালীশের সিদ্বান্ত নেয়া হয়েছে।বর্তমানে হাফেজ আরাফাত উল্লাহকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পাঠানো হয়েছে।

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।  

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com