সংবাদ শিরোনাম
কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন

বিপুল পরিমান মাদকসহ সাত মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

বিপুল পরিমান মাদকসহ সাত মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 
ব্রাহ্মণবাড়িয়ায় ৪৫৫ পিস ইয়াবা ট্যাবলেট, ৬৯ বোতল ফেনসিডিল এবং ১ বোতল স্কাফ সিরাপসহ ৭ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‍্যাব ও পুলিশ।
আজ বুধবার ভোরে জেলার বিজয়নগর উপজেলার নলগরিয়া এবং  বুধবার দুপুরে আখাউড়া পৌর শহরের সড়ক বাজার থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।  গ্রেপ্তারকৃতরা হলেন, ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার মধ্যপাড়ার শাহীন খন্দকারের ছেলে তৌহিদ খন্দকার-(৩০), বিজয়নগর উপজেলার নলগরিয়া গ্রামের মৃত মুসলিম মিয়ার ছেলে এমরান হোসেন- (২৫), ইয়াছিন-(২২) ও সাদ্দাম হোসেন-(২০), একই এলাকার সোলায়মান মিয়ার ছেলে জীবন হোসেন-(১৯), উপজেলার কাশিনগর গ্রামের জামাল খঁার ছেলে নুসাত ওরফে নুসু-(২২) ও উপজেলার মিরাসানী গ্রামের মুসলিম মিয়ার ছেলে সুমন মিয়া- (২৭)।
বুধবার (১৯ আগস্ট) দুপুরে র‍্যাবের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১৪-এর ভৈরব ক্যাম্পের এএসপি মোহাম্মদ বেলায়েত হোসাইনের নেতৃত্বে  র‍্যাব সদস্যরা বুধবার ভোরে বিজয়নগর উপজেলার নলগরিয়া গ্রামে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী এমরান হোসেন, ইয়াছিন, সাদ্দাম হোসেন, জীবন হোসেন, নুসাত ওরফে নুসু ও সুমন মিয়াকে গ্রেপ্তার করে। পরে তাদেরকে তল্লাশী করে ১৭ বোতল ফেনসিডিল, ১ বোতল স্কাফ এবং ৪৫৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। র‍্যাব জানায়, উদ্ধারকৃত মাদকের মূল্য আনুমানিক ২ লাখ ১৮ হাজার টাকা। এ ঘটনায় বিজয়নগর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
অপরদিকে বুধবার (১৯ আগস্ট) দুপুরে আখাউড়া পৌর শহরের সড়ক বাজার থেকে ৫২ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী তৗহিদ খন্দকারকে গ্রেপ্তার করা হয়। মাদক ব্যবসায়ী তৌহিদ মোটর সাইকেলযোগে ব্যাগে ভরে এই ফেনসিডিল আখাউড়া থেকে ব্রাহ্মণবাড়িয়ায় নিয়ে আসার সময় তাকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় আখাউড়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com