সংবাদ শিরোনাম
অনিয়ম দূর্নীতি প্রতিরোধে বিপুল ভোটে বিজয়ী নায়ার।। পৌরবাসীর নিরব ভোট বিপ্লব দ্বিতীয় বারের মতো মেয়র নির্বাচিত হলেন আ’লীগ মনোনীত নায়ার কবির বাঞ্ছারামপুরে মাকে খুন করলেন মাদকাসক্ত মেয়ে উৎসবমুখর পরিবেশে ব্রাহ্মণবাড়িয়া পৌর নির্বাচনের ভোট গ্রহণ শুরু ব্রাহ্মণবাড়িয়ায় সেফটিক টাঙ্কি বিস্ফোরণে দেয়াল ভেঙ্গে আহত- ৫।। এলাকায় আতঙ্কের সৃষ্টি।। ব্যাপক ক্ষয়ক্ষতি দিনশেষে রাত পোহালেই ব্রাহ্মণবাড়িয়ায় ভোট উৎসব।। শান্তি প্রতিষ্ঠাই হচ্ছে ভোটারদের লক্ষ্য ব্রাহ্মণবাড়িয়ায় জাতীয় বিজ্ঞান বিতর্ক উৎসব প্রতিযোগিতা অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়া পৌর নির্বাচনে কোন কেন্দ্রে চুরি-ছিনতাইকারী সন্ত্রাস চাঁদাবাজ ও অস্ত্রবাজকে ঢুকতে দেওয়া হবে না ; নায়ার-মামুন নৌকা মার্কার মিছিলে বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের ককটেল হামলার অভিযোগ।। আহত-২ পৌরসভাকে পরিবেশবান্ধব, নিরাপদ, সন্ত্রাস ও মাদকমুক্ত রাখার স্বার্থে সবাইকে নৌকার পক্ষে কাজ করার আহবান আ’লীগ মেয়র প্রার্থী নায়ার কবিরের
বিপুল পরিমান মাদকসহ সাত মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

বিপুল পরিমান মাদকসহ সাত মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 
ব্রাহ্মণবাড়িয়ায় ৪৫৫ পিস ইয়াবা ট্যাবলেট, ৬৯ বোতল ফেনসিডিল এবং ১ বোতল স্কাফ সিরাপসহ ৭ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‍্যাব ও পুলিশ।
আজ বুধবার ভোরে জেলার বিজয়নগর উপজেলার নলগরিয়া এবং  বুধবার দুপুরে আখাউড়া পৌর শহরের সড়ক বাজার থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।  গ্রেপ্তারকৃতরা হলেন, ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার মধ্যপাড়ার শাহীন খন্দকারের ছেলে তৌহিদ খন্দকার-(৩০), বিজয়নগর উপজেলার নলগরিয়া গ্রামের মৃত মুসলিম মিয়ার ছেলে এমরান হোসেন- (২৫), ইয়াছিন-(২২) ও সাদ্দাম হোসেন-(২০), একই এলাকার সোলায়মান মিয়ার ছেলে জীবন হোসেন-(১৯), উপজেলার কাশিনগর গ্রামের জামাল খঁার ছেলে নুসাত ওরফে নুসু-(২২) ও উপজেলার মিরাসানী গ্রামের মুসলিম মিয়ার ছেলে সুমন মিয়া- (২৭)।
বুধবার (১৯ আগস্ট) দুপুরে র‍্যাবের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১৪-এর ভৈরব ক্যাম্পের এএসপি মোহাম্মদ বেলায়েত হোসাইনের নেতৃত্বে  র‍্যাব সদস্যরা বুধবার ভোরে বিজয়নগর উপজেলার নলগরিয়া গ্রামে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী এমরান হোসেন, ইয়াছিন, সাদ্দাম হোসেন, জীবন হোসেন, নুসাত ওরফে নুসু ও সুমন মিয়াকে গ্রেপ্তার করে। পরে তাদেরকে তল্লাশী করে ১৭ বোতল ফেনসিডিল, ১ বোতল স্কাফ এবং ৪৫৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। র‍্যাব জানায়, উদ্ধারকৃত মাদকের মূল্য আনুমানিক ২ লাখ ১৮ হাজার টাকা। এ ঘটনায় বিজয়নগর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
অপরদিকে বুধবার (১৯ আগস্ট) দুপুরে আখাউড়া পৌর শহরের সড়ক বাজার থেকে ৫২ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী তৗহিদ খন্দকারকে গ্রেপ্তার করা হয়। মাদক ব্যবসায়ী তৌহিদ মোটর সাইকেলযোগে ব্যাগে ভরে এই ফেনসিডিল আখাউড়া থেকে ব্রাহ্মণবাড়িয়ায় নিয়ে আসার সময় তাকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় আখাউড়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com