সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

আওয়ামীলীগের লক্ষ্য উন্নত সমৃদ্ধ দেশ গড়া ;মোকতাদির চৌধুরী এমপি

আওয়ামীলীগের লক্ষ্য উন্নত সমৃদ্ধ দেশ গড়া ;মোকতাদির চৌধুরী এমপি

সময়নিউজবিডি টুয়েন্টিফোর রিপোর্ট   

বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য, বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও জেলা আওয়ামীলীগের সভাপতি যুদ্ধাহত মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরি এমপি বলেছেন, এ বাজেট গণমূখী, এবাজেটে জনগনের আশা আকাঙ্খা পূরণ হয়েছে
শুত্রুবার (১৪ জুন) বিকেলে শহরের সুর সম্রাট  ওস্তাদ আলাউদ্দিন খাঁ সঙ্গীতাঙ্গণে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাবিবুল্লাহ বাহারের সভাপতিত্বে সভায় মোকতাদির চৌধুরী এমপি আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশ অনুসরণ করে বাংলার দুঃখী মানুষের মুখে হাসি ফোঁটাতে কাজ করছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার।
প্রস্তাবিত বাজেটকে বাস্তবসম্মত ও বাস্তবায়ন যোগ্য উল্লেখ করে তিনি আরো বলেন, ১৬ কোটি মানুষের দেশে যে বাজেট দেয়া হয়েছে, তা কোনভাবেই উচ্চাভিলাষী নয়, বরং একেবারে বাস্তবসম্মসত। রাজস্ব আয়ের লক্ষ্যমাত্রাও অর্জন করা সম্ভব। 
তিনি আরো বলেন, দেশ যেন দ্রুত উন্নয়নের পথে এগিয়ে যায়, সে লক্ষ্য নিয়ে কাজ করছে বর্তমান সরকার। আওয়ামীলীগের লক্ষ্য উন্নত সমৃদ্ধ দেশ গড়া।
মোকতাদির চৌধুরী এমপি দলের নেতাকর্মীদের উদ্দেশ্য করে বলেন, ব্রাহ্মনবাড়িয়ার আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনকে একেবারে তৃণমূল পর্যায় থেকে আবার ঢেলে সাজিয়ে নতুন করে গড়ে তুলা। লক্ষ্য সাংগঠনিক ভাবে ব্রাহ্মণবাড়িয়া আওয়ামী লীগকে আরও মজবুত করে গড়ে তোলা।  
বিশেষ বর্ধিত সভায় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় পরিষদের সদস্য আবুল কালাম ভূইয়া, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমসহ, জেলা ও সদর উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মীগন।
ইনাম /সময়নিউজবিডি টুয়েন্টিফোর।   

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com