সংবাদ শিরোনাম
দিনশেষে রাত পোহালেই ব্রাহ্মণবাড়িয়ায় ভোট উৎসব।। শান্তি প্রতিষ্ঠাই হচ্ছে ভোটারদের লক্ষ্য ব্রাহ্মণবাড়িয়ায় জাতীয় বিজ্ঞান বিতর্ক উৎসব প্রতিযোগিতা অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়া পৌর নির্বাচনে কোন কেন্দ্রে চুরি-ছিনতাইকারী সন্ত্রাস চাঁদাবাজ ও অস্ত্রবাজকে ঢুকতে দেওয়া হবে না ; নায়ার-মামুন নৌকা মার্কার মিছিলে বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের ককটেল হামলার অভিযোগ।। আহত-২ পৌরসভাকে পরিবেশবান্ধব, নিরাপদ, সন্ত্রাস ও মাদকমুক্ত রাখার স্বার্থে সবাইকে নৌকার পক্ষে কাজ করার আহবান আ’লীগ মেয়র প্রার্থী নায়ার কবিরের নাসিরনগরে আইডিয়াল ক্যাডেট মাদ্রাসার শুভ উদ্বোধন করলেন উপজেলা চেয়ারম্যান রাফি উদ্দিন ভূমিদস্যু, চাঁদাবাজ ও মাদকাসক্তদের প্রতিহত করতে নৌকায় ভোট দিন; আ’লীগ মেয়র প্রার্থী নায়ার কবির একুশের চেতনাকে শাণিত করে আমাদের লড়তে হবে সাম্প্রদায়িকতা ও কুপমন্ডুকতার বিরুদ্ধে; মোকতাদির চৌধুরী এমপি বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে আ’লীগ মনোনীত মেয়র প্রার্থী নায়ার কবিরকে নৌকা প্রতীকে ভোট দিন; যুবলীগ প্রেসিডিয়াম সদস্য তসলিম নৌকার বিজয় নিশ্চিত করতে সবাইকে এক হয়ে কাজ করার আহবান জানালেন আ’লীগ মনোনীত মেয়র প্রার্থী নায়ার কবির
ব্রাহ্মণবাড়িয়ায় সোয়া ৭ লাখ টাকা মূল্যের মাদক দ্রব্য উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়ায় সোয়া ৭ লাখ টাকা মূল্যের মাদক দ্রব্য উদ্ধার

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 

ব্রাহ্মণবাড়িয়ায় প্রায় সোয়া ৭ লাখ টাকা মূল্যের বিভিন্ন ধরনের মাদক দ্রব্য উদ্ধার করেছে ২৫ বিজিবি ব্যাটালিয়নের (সরাইল ব্যাটালিয়ন) সদস্যরা।সোমবার ভোরে জেলার বিজয়নগর উপজেলা ও আখাউড়া উপজেলায় পৃথক অভিযান চালিয়ে পরিত্যক্ত অবস্থায় বিপুল পরিমান এই মাদক দ্রব্য উদ্ধার করা হয়।
উদ্ধারকৃত মাদক দ্রব্যের মধ্যে রয়েছে ২ হাজার ১৬৭ পিস ইয়াবা ট্যাবলেট, ৬৬ বোতল স্কফ সিরাপ, ৭১ বোতল ফেনসিডিল এবং ৪ কেজি গঁাজা। এ ঘটনায় বিজয়নগর ও আখাউড়া থানায় পৃথক মামলা দায়ের করা হয়েছে। বিজিবির প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, উদ্ধারকৃত মাদক দ্রব্যের আনুমানিক মূল্য ৭ লাখ ১৮ হাজার ২শত টাকা।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com