সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার তিন প্যানেল মেয়র নির্বাচিত বিধস্ত পৌরসভার অত্যাবশ্যকীয় নাগরিক সেবা প্রদানে সকলকে মানবিক দৃষ্টি দিয়ে কাজ করতে হবে; পৌর মেয়র নায়ার কবির হেফাজতি তান্ডব-ব্রাহ্মণবাড়িয়ায় আরো ৭ জন গ্রেপ্তার হেফাজতি তান্ডবের প্রতিবাদে বিজয়নগরে আওয়ামী লীগের প্রতিবাদ সভা হেফাজতি তান্ডবের প্রতিবাদে বিজয়নগরে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সমিতির নিন্দা ও প্রতিবাদ সভা ব্রাহ্মণবাড়িয়া পুলিশ লাইনে হামলার পরিকল্পনার অভিযোগে যুবদল নেতা গ্রেপ্তার করোনাভাইরাস থেকে মুক্তির প্রার্থনার মধ্যে দিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় বাসন্তি পূজার মহাসপ্তমী অনুষ্ঠিত কসবায় কম্বাইন হারভেস্টার মেশিন দিয়ে ধান কাটা উদ্বোধন ব্রাহ্মণবাড়িয়ায় করোনা রোগীদের জন্য ফল নিয়ে যাচ্ছেন ইউএনও পঙ্কজ বড়ুয়া বর্তমান পরিস্থিতিতে কষ্ট হলেও চেষ্টা করতে হবে নাগরিকদের সর্বোচ্চ সেবা দেয়ার ; পৌর মেয়র নায়ার কবির
ব্রাহ্মণবাড়িয়ার গবেষক মুসা স্যারের মৃত্যু বার্ষিকী পালন করেছে রিপোর্টার্স ক্লাব

ব্রাহ্মণবাড়িয়ার গবেষক মুসা স্যারের মৃত্যু বার্ষিকী পালন করেছে রিপোর্টার্স ক্লাব

ব্রাহ্মণবাড়িয়ার গবেষক শিক্ষাবিদ সাদা মনের মানুষ মুহাম্মদ মুসা স্যারের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আজ মঙ্গলবার ব্রাহ্মণবাড়িয়া রিপোর্টার্স ক্লাবে এক স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে।
উক্ত স্মরণসভায় ব্রাহ্মণবাড়িয়া রিপোর্টার্স ক্লাবের সিনিয়র সহ-সভাপতি রেজাউল করিমের সভাপতিত্বে বক্তব্য রাখেন ও স্মৃতিচারণ করেন, চিনাইর বঙ্গবন্ধু অনার্স কলেজের বাংলা বিভাগের অধ্যাপক কবি মহিবুর রহিম, জেলা উদীচী শিল্পী গোষ্ঠীর সভাপতি জহিরুল ইসলাম স্বপন, রম্য লেখক ও নাট্যকার পরিলম ভৌমিক, কবি ও গীতিকার প্রভাষক এম এ হানিফ, কবি ও সাহিত্যিক বহু গ্রন্থের  প্রণেতা আমির হোসেন, বীর মুক্তিযোদ্ধা মতিলাল বণিক, দৈনিক চলার পথে পত্রিকার সম্পাদক মুস্তাফিজুর রহমান ভূঁইয়া ফেরদৌস, কবি ও নাট্যকার সাদমান শাহিদ, রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক প্রবীর চৌধুরী রিপন, রিপোর্টার্স ক্লাবের যুগ্ম সম্পাদক নাসির উদ্দিন, রিপোর্টার্স ক্লাবের সদস্য আবু সোহেল সরকার, জাকির হোসেন জিকু ও বিশিষ্ট সর্দার আব্দুল মান্নান। 
সভায় মুসা স্যার এর স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন মাওলানা ইসরাক হোসাইন। সভায় বক্তাগণ বলেন ব্রাহ্মণবাড়িয়াতে দ্বিতীয় গবেষক মুসা আর হবে না। তিনি ছিলেন ব্রাহ্মণবাড়িয়ার বটবৃক্ষ ও পথ প্রদর্শক। তিনি চলে যাওয়ায় এখন ব্রাহ্মণবাড়িয়া অভিবাবক শূন্য। বক্তাগন মুসা স্যারের আলোচনা করতে গিয়ে বলেন স্যার এমন একজন মানুষ ছিলেন তিনি সকলের সাথেই বন্ধুত্ব সুলভ আচরন করতেন। তিনি ছিলেন একজন বৃক্ষ প্রেমিক। তাকে মানুষ সারা জীবন শ্রদ্ধার সাথে স্মরন করবে। (প্রেস বিজ্ঞপ্তি)। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com