সংবাদ শিরোনাম
কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন

বিপুল পরিমান মাদকসহ ব্রাহ্মণবাড়িয়ায় চার মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

বিপুল পরিমান মাদকসহ ব্রাহ্মণবাড়িয়ায় চার মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 
ব্রাহ্মণবাড়িয়ায় ৩১৫ পিস ইয়াবা ট্যাবলেট, ২৪৮ বোতল স্কফ সিরাপসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‍্যাব ও বিজিবির সদস্যরা। এ সময় তাদের কাছ থেকে ১টি মোটর সাইকেল এবং ২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

মঙ্গলবার সকালে জেলার বিজয়নগর, আখাউড়া ও গত সোমবার রাতে ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকায় পৃথক অভিযানে তাদেরকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন, ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার পাইকপাড়ার রিপন সাহা-(৩৫), মধ্যপাড়া বডার বাজারের ফয়সাল মিয়া-(২০), আখাউড়া উপজেলার ছোট কুড়িপাইকা গ্রামের জামাল মিয়া-(৩৫) ও  বিজয়নগর উপজেলার তোফায়েলনগর গ্রামের মোঃ সেলিম ভঁূইয়া- (৩২)। এসব ঘটনায় পৃথক চারটি মামলা দায়ের করা হয়েছে।
র‍্যাব-১৪-এর ভৈরব ক্যাম্পের প্রেসবিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে ভৈরব র‍্যাব ক্যাম্পের স্কোয়াড কমান্ডার এএসপি মোহাম্মদ বেলায়েত হোসাইনের নেতৃত্বে র‍্যাব সদস্যরা সোমবার রাতে ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার পূর্ব পাইকপাড়া থেকে মাদক ব্যবসায়ী রিপন সাহা ও ফয়সাল মিয়াকে গ্রেপ্তার করে। পরে তাদেরকে তল্লাশী করে ২২৮ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
অপরদিকে বিজিবির ২৫ ব্যাটালিয়নের (সরাইল ব্যাটালিয়ন) এর প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, মঙ্গলবার সকালে বিজিবির সদস্যরা বিজয়নগর উপজেলার তোফায়েলনগর এলাকা থেকে ৮৭ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী সেলিম ভূইয়াকে গ্রেপ্তার করে। এ সময় তার কাছ থেকে ১টি মোটর সাইকেল ও ২টি মোবাইল সেট জব্দ করা হয়। অপর অভিযানে আখাউড়া উপজেলার আব্দুল্লাহপুর  গ্রাম থেকে ১৫৮ বোতল স্কফ সিরাপসহ মাদক ব্যাবসায়ী জামাল মিয়াকে গ্রেপ্তার করা হয়। এছাড়াও আখাউড়া উপজেলার আইরল গ্রাম থেকে পরিত্যক্ত অবস্থায় ৯০ বোতল স্কফ সিরাপ উদ্ধার করা হয়।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com