সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

বিজয়নগরে ফ্রীল্যান্সিং প্রশিক্ষণ সমাপনী ও সনদপত্র বিতরণ

বিজয়নগরে ফ্রীল্যান্সিং প্রশিক্ষণ সমাপনী ও সনদপত্র বিতরণ

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি

স্থানীয় সরকার বিভাগ ও জাইকার অর্থায়নে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে বেকার যুবকদের কর্মসংস্থানের জন্য ফ্রীল্যান্সিং প্রশিক্ষণ ২০২০ এর সমাপনী ও প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) বেলা ৩ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে এ সমাপনী অনুষ্ঠান ও সনদপত্র বিতরণ করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা কে এম ইয়াসির আরাফাত। প্রধান অতিথির বক্তব্যে ইয়াসির আরাফত বলেন,  বাংলাদেশকে ২০৪১ সালে উন্নত বিশ্বে পরিণত করতে যে দক্ষ  মানবসম্পদ প্রয়োজন হবে এ  প্রশিক্ষণ তা পূরণে সহায়ক ভূমিকা পালন করবে। তিনি প্রশিক্ষণার্থীদের অর্জিত জ্ঞান দেশের সেবায় কাজে লাগাতে আহবান জানান। 
উপজেলা সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আল মামুনের সভাপতিত্বে এ সমাপনী অনুষ্ঠানে বিভিন্ন সরকারী কর্মকর্তা উপস্থিত ছিলেন। 
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com