সংবাদ শিরোনাম
ডিপিএস’র মেয়াদপূর্তির এক গ্রাহককে লভ্যাংশসহ প্রদান করলেন ন্যাশনাল এমসিএস লিমিটেড মৌলভীবাজারে জেলা পুলিশের মাস্ক সপ্তাহের উদ্বোধন শ্রীমঙ্গলে করোনায় কিশোরীদের স্বাস্থ্য সুরক্ষায় উপকরণ বিতরন ঢাকা-সিলেট মহাসড়কের বিজয়নগরে সড়ক দূর্ঘটনায় নিহত- ৩।। আহত- ৫ শাহজাহান মিয়া (মিঞা ভাই) এর মৃত্যুতে জেলা আ’লীগ সহ বিভিন্ন মহলের শোক শ্রীমঙ্গলে দোকানের দেয়াল ভেঙ্গে চুরি ব্রাহ্মণবাড়িয়ায় হত্যা মামলায় ৫ জনের যাবজ্জীবন কারাদণ্ড চিরনিদ্রায় শায়িত হলেন ব্রাহ্মণবাড়িয়াবাসীর মিয়া ভাই চিপস দেওয়ার কথা বলে এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ নাসিরনগরে দলিল লেখক সালাউদ্দিনের বিরুদ্ধে ব্যাপক অনিয়ম ও দূর্নীতির অভিযোগ
কসবায় ভ্রাম্যমান আদালতের অভিযানে পাহাড় কাটার দায়ে ৫০ হাজার টাকা জরিমানা

কসবায় ভ্রাম্যমান আদালতের অভিযানে পাহাড় কাটার দায়ে ৫০ হাজার টাকা জরিমানা

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় অবৈধভাবে পাহাড় কাটার দায়ে কামাল খন্দকার নামে এক ব্যক্তিকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

গতকাল মঙ্গলবার সকালে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মাসুদ উল আলম তাকে এই জরিমানা করেন। অর্থদন্ড পাওয়া কামাল খন্দকার উপজেলার উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের পাথারিয়া গ্রামের মৃত আফতাব খন্দকারের ছেলে।
ভ্রাম্যমান আদালত সূত্রে জানা গেছে, কামাল খন্দকার দীর্ঘদিন ধরে পাহাড় কাটছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদ উল আলম গতকাল মঙ্গলবার সকালে ঘটনাস্থলে পৌছে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে কামাল খন্দকারকে ৫০ হাজার টাকা জরিমানা করেন। এবং ভবিষ্যতে আর পাহাড় কাটবেন না মর্মে কামাল খন্দকারের কাছ থেকে মুচলেকা আদায় করেন।
এ ব্যাপারে ভ্রাম্যমান আদালত পরিচালনাকারী উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদ উল আলম জানান, পাহাড় কাটা আইনত দন্ডনীয় অপরাধ। ভবিষ্যতে পাহাড় কাটবেন না এই মর্মে মুচলেকা দেয়ার প্রেক্ষিতে কামাল খন্দকারকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। পাহাড় কাটা বন্ধের ব্যাপারে ভ্রাম্যমান আদালত পরিচালনা কার্যক্রম অব্যাহত থাকবে। 

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com