সংবাদ শিরোনাম
ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে মরলেন প্রেমিক, বেঁচে গেলেন প্রেমিকা বিজয়নগরে গৃহবধুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ।। ঘরে ঢুকে ভাংচুর ও ডাকাতি দলীয় প্রতীক মুক্ত স্থানীয় সরকার নির্বাচনের দাবীতে ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন দিশারী সমাজ কল্যাণ সংসদের বার্ষিক বনভোজন ও আলোচনা সভা অনুষ্ঠিত বিজয়নগরে এক মহিলার মরদেহ উদ্ধার কসবায় আইনমন্ত্রীকে দেখালেন কার শক্তি বেশী বিজয়নগরে ইউএনও আরাফাত ও গণপূর্তের প্রকৌশলীদের মধ্যে হাতাহাতি দ্বিতীয় মেয়াদে মেয়র নির্বাচিত হওয়ায় নায়ার কবিরকে জেলা কেন্দ্রীয় সমবায় কল্যান সমিতির ফুলেল শুভেচছা বিজয়নগরে আগামী ৭ মার্চ মুজিব ঢাকা ম্যারাথন ব্রাহ্মণবাড়িয়ায় প্রথমবারের মত মুদ্রণশিল্প মালিকদের পরিবেশ অধিদপ্তরের নিবন্ধন
ব্রাহ্মবাড়িয়া জেলা বিএনপির আহ্বায়ক কমিটি অনুমোদন

ব্রাহ্মবাড়িয়া জেলা বিএনপির আহ্বায়ক কমিটি অনুমোদন

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ব্রাহ্মবাড়িয়া জেলা শাখার আহ্বায়ক কমিটির অনুমোদন করা হয়েছে। জেলা জাতীয়তাবাদী দল বিএনপির সাবেক সিনিয়র সহসভাপতি মোঃ জিল্লুর রহমান জিল্লুকে আহ্বায়ক করে ৩১ সদস্য বিশিষ্ট এ আহ্বায়ক কমিটি অনুমোদন করা হয়েছে।
শুক্রবার (১৩ নভেম্বর) বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় কমিটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর জেলা বিএনপির এ আহ্বায়ক কমিটিকে অনুমোদন করেন।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ও দপ্তর সম্পাদকের দায়িত্বে থাকা সৈয়দ এমরান সালেহ প্রিন্স স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com