সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

সংস্কৃতিকর্মী তনন হত্যার ১০ দিনেও কোন আসামী গ্রেপ্তার না হওয়ায় স্মরন সভায় ক্ষোভ প্রকাশ করলেন বক্তারা

সংস্কৃতিকর্মী তনন হত্যার ১০ দিনেও কোন আসামী গ্রেপ্তার না হওয়ায় স্মরন সভায় ক্ষোভ প্রকাশ করলেন বক্তারা

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
সংস্কৃতিকর্মী ও তরুন কবি সৈয়দ মোনাব্বির আহমেদ তনন স্মরনে ব্রাহ্মণবাড়িয়ায় শোকসভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২০ নভেম্বর) সকাল ১১টায় স্থানীয় শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত ভাষা চত্বরে কবির কলম, ঝিলমিল একাডেমি ও সোনালী সকাল সংগঠনের যৌথ উদ্যোগে এই শোকসভা অনুষ্ঠিত হয়।
জেলা খেলাঘর আসরের সাধারণ সম্পাদক নীহার রঞ্জন সরকারের সভাপতিত্বে ও ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্র মৈত্রীর সভাপতি ফাহিম মুনতাসিরের সঞ্চালনায় শোক সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদের সাংগঠনিক সম্পাদক মোঃ মনির হোসেন। 
সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন  উদীচী জেলা সংসদের সাধারণ সম্পাদক ফেরদৌসুর রহমান, নোঙর এর সভাপতি শামীম আহমেদ, তিতাস আবৃত্তি সংগঠনের সহকারি পরিচালক আবৃত্তিশিল্পী বাছির দুলাল ও জেলা সেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মোঃ সাইদুর রহমান জুয়েল।
শোক সভায় বক্তব্য রাখেন  ঝিলমিল শিশু কিশোর সংগঠনের প্রতিষ্ঠাতা পরিচালক মনিরুল ইসলাম শ্রাবণ, বিক্ষুব্ধ সংস্কৃতি সমাজের যুগ্ম-আহবায়ক এরফানুল হক সুজন, স্বপ্নের যাত্রা মানব কল্যাণ সংগঠনের সভাপতি সায়মন ওবায়েদ শাকিল, সোনালী সকাল সংগঠনের সদস্য মোঃ জিহাদ। স্বাগত বক্তব্য রাখেন কবির কলমের সাধারণ সম্পাদক কবি হুমায়ূন কবির।
শোক সভায় বক্তারা গত ১০ দিনেও সংস্কৃতিকর্মী ও ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের মাস্টার্স (রাষ্ট্রবিজ্ঞান) শেষ বর্ষের ছাত্র সৈয়দ মোনাব্বির আহমেদ তনন (২৭) হত্যার আসামীরা গ্রেপ্তার না হওয়ায় ক্ষোভ প্রকাশ করে অবিলম্বে তনন হত্যাকারীদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।
উল্লেখ্য, গত ৯ নভেম্বর আলিয়ারা গ্রামে পুকুর নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের লোকেরা তরুণ কবি ও সংস্কৃতিকর্মী সৈয়দ মোনাব্বির আহমেদ তননকে পিটিয়ে হত্যা করে। সে আলিয়ারা গ্রামের সৈয়দ বাড়ির মৃত সৈয়দ শিব্বির আহমেদের ছেলে ও ব্রাহ্মণবাড়িয়া সৃজন সাহিত্য সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি।

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com