সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে: গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

নাসিরনগরে রাতের আধারে প্রধানমন্ত্রীর গৃহহীন প্রকল্প দখল।। ৬ জনের নামে মামলা।। গ্রেফতার-৪

নাসিরনগরে রাতের আধারে প্রধানমন্ত্রীর গৃহহীন প্রকল্প দখল।। ৬ জনের নামে মামলা।। গ্রেফতার-৪

আব্দুল হান্নান,নাসিরনগর প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার বুড়িশ্বর ইউনিয়নের লক্ষীপুর গ্রামে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকি উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে ২০ টি গৃহহীন পরিবারের থাকার জন্য ঘর নির্মানের সিদ্বান্ত করে উপজেলা প্রশাসন। সেই মোতাবেক গ্রামের পুর্ব ও উত্তরে ২টি সরকারী খাস জায়গারও সিদ্বান্ত করা হয়। ১টি জায়গাতে ১১টি ঘর নির্মানের কাজও শুরু করেছে ঠিকাদার । অপর জায়গাটিতে ৯ টি ঘর নির্মানের জন্য ঠিকাদার মালামাল নিয়ে গেলে গ্রামের সেনাবাহিনী থেকে পালিয়ে আসা আসাদ খোকন বেশ কয়েক জন প্রভাবশালী ব্যাক্তিকে নিয়ে সেই গৃহনির্মানের মালামাল ফিরিয়ে দিয়ে রাতের অন্ধকারে বঙ্গবন্ধু নুরানী মাদ্রাসার নামে একটি টিনের ঘর তুলে জায়গা দখল করে নেয়। 
এদিকে এঘটনার খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাজমা আশরাফি, উপজেলা চেয়ারম্যান রাফি উদ্দিন আহমেদ, বুড়িশ্বর ইউপি চেয়ারম্যান এ,টি,এম মোজাম্মেল হক সরকার মুকুল নাসিরনগর থানা পুলিশের অফিসার ইনচার্জ এটিএম আরিচুল হক, পুলিশ পরিদশর্ক তদন্ত মোঃ কবীর হোসেন সহ সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে তাদের কাছ থেকে অবৈধ দখল উচ্ছেদ করে। এ ঘটনায় বুড়িশ্বর ইউপি ভূমি সহকারী কর্মকতা মাহবুবুর রহমান বাদী হয়ে ৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ১০/১৫ জনকে আসামী করে থানায় মামলা দায়ের করেছেন। 
পুলিশ এ ঘটনায় জড়িত থাকার দায়ে ঐ গ্রামের ইউপি সদস্য জিয়াউর রহমান (৩৮), আনিস মিয়া (২৩), আজিজুল ইসলাম (৪২), গেলন মিয়া (২৫) কে গ্রেফতার করেন।
এ বিষয়ে নাসিরনগর থানার পুলিশ পরিদর্শক তদন্ত মোঃ কবির হোসেন জানান, গ্রেফতারকৃত আসামীদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে। অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে। 

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com