সংবাদ শিরোনাম
কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন

ব্রাহ্মণবাড়িয়া জেলা আ’লীগ সাংগঠনিক সম্পাদক শাহ আলম সরকার’র ইন্তেকাল

ব্রাহ্মণবাড়িয়া জেলা আ’লীগ সাংগঠনিক সম্পাদক শাহ আলম সরকার’র ইন্তেকাল

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 

ব্রাহ্মণবাড়িয়া জেলা আআওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জেলা মুজিব সেনার সভাপতি শাহ আলম সরকার ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি—রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৭ বছর।
আজ সোমবার (১৪ ডিসেম্বর) ভোর সাড়ে ৪ টায় নিজ বাস ভবনে শেষ নিঃস্বাস ত্যাগ করেন। তিনি দীর্ঘদিন ধরে কিডনিজনিত রোগ সহ বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে দেশ ও দেশের বাহিরে চিকিৎসা নিয়ে শয্যাশায়ী ছিলেন।
মৃত্যুকালে তিনি স্ত্রী তিন ছেলে সহ অসংখ্য আত্মীয়-স্বজন বন্ধু-বান্ধব ও রাজনৈতিক সহকর্মী রেখে গেছেন। 
জেলা শহরের মেড্ডা স্কুল মসজিদ প্রাঙ্গণে আজ বাদ যোহর মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। পরে নামাজে জানাজা শেষে মেড্ডা কবরস্থানে তাকে দাফন করা হয়।
মরহুমের নামাজে জানাজায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, যুগ্ম সাধারন সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, গোলাম মহিউদ্দিন খান খোকন, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মাজবুবুল আলম খোকন, জেলা যুবলীগের সাধারন সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল ইসলাম ফেরদৌস, বিজয়নগর উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক হাজী মোঃ রাসেল খান সহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।  

এদিকে, দলের পরিক্ষিত নেতা শাহ আলম সরকারের মৃত্যুর সংবাদ পেয়ে তার বাসায় ছুটে যান বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি। এসময় তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপণ করেন।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com