সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

আখাউড়ায় তিন তরুণীসহ ৬ মাদক সেবনকারী আটক

আখাউড়ায় তিন তরুণীসহ ৬ মাদক সেবনকারী আটক

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় তিন তরুণীসহ ৫ জন মাদক সেবনকারীকে আটক করেছেন পুলিশ। গতকাল রবিবার (১৩ ডিসেম্বর) রাত সাড়ে ১১টায় উপজেলার মনিয়ন্দ ইউনিয়নের কর্ণেল বাজার এলাকা থেকে তাদেরকে আটক করেন পুলিশ। 
গ্রেপ্তারকৃতরা হলেন- ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের সরকারপাড়া এলাকার মোবারক চৌধুরীর মেয়ে মাহি আক্তার (২২), বনিকপাড়া এলাকার নেহার মিয়ার মেয়ে নিশা আক্তার (২২), একই এলাকার মৃত জালাল মিয়ার মেয়ে সানজিদা আক্তার পায়েল (১৮) ও তাদের ছেলে বন্ধু আখাউড়া উপজেলার নিলাখাদ এলাকার আব্দুল হকের ছেলে ইকরাম হোসেন (২০), একই উপজেলার মনিয়ন্দ গ্রামের আব্দুল মালেকের ছেলে কামরুল হাসান ও ইদ্রিস মিয়ার ছেলে মোঃ হৃদয় (২২)। 
পুলিশ জানায়, গত রবিবার রাত সাড়ে ১১ টায় ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার মনিয়ন্দ ইউনিয়নের কর্ণেল বাজার এলাকায় স্থানীয় তিন যুবককে নিয়ে জেলা শহর থেকে আসা তিন তরুণী মাদক সেবক করে আরো চারটি ভারতীয় স্কফ সিরাপ বহন করে আসছিলেন। এসময় অপরিচিত তিন তরুণীকে দেখে স্থানীয়দের মধ্যে সন্দেহ হলে তারা পুলিশে খবর দেন। পরে আখাউড়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদেরকে আটক করেন। এসময় তরুণীদের কাছ থেকে পুলিশ চারটি ভারতীয় মাদক জাতীয় স্কফ সিরাপ উদ্ধার করেন। 
এ বিষয়ে আখাউড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রসুল আহম্মেদ নিজামী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃতদের বিরুদ্ধে মাদক সেবন ও বহনের অপরাধে থানায় মামলা দায়ের করে সোমবার সকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। 
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com