সংবাদ শিরোনাম
আদমপুরবাসী গতবার যেভাবে ভোট ও সহযোগিতা করেছেন আশা করি এবারও ভোট দিয়ে বিজয়ী করবেন ;লুৎফর রহমান মুকাই আলী আহ্সান উল্লাহ্ মাস্টারের শাহাদাত বাষির্কীতে বাউবির শ্রদ্ধা খিরাতলা-কাঞ্চনপুরবাসী আমার পরিবারের মানুষ; লুৎফর রহমান মুকাই আলী নির্বাচনে ব্যালট পেপারে ভুল প্রতীক ছাপার ঘটনায় কসবা নির্বাচন অফিসারকে বদলি ফিলিস্তিনিদের উপর ইসরায়েলের হত্যাকাণ্ড বন্ধের দাবীতে ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগের পদযাত্রা পরপারে চলে গেলেন পরোপকারী কুরিয়া প্রবাসী কাজী শাহ আলম মোবাইল আসক্তি ঠেকাতে ও ক্যাম্পাসের পরিবেশ রক্ষায় ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজে অ্যান্ড্রয়েড মোবাইল ও মোটরসাইকেল নিষিদ্ধ বিজয়নগরে জালনোট তৈরির সরঞ্জামসহ তিনজন আটক ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দূর্ঘটনায় নিহত ছেলের কবরে বেড়া দিতে গিয়ে মারা গেলেন বাবা।। এলাকায় শোকের ছায়া ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিক ইনস্টিটিউটে শিক্ষা সপ্তাহ’র উদ্বোধন

ব্রাহ্মণবাড়িয়ায় র‍্যাবের পৃথক অভিযানে ৩ মাদক ব্যবসায়ী আটক

ব্রাহ্মণবাড়িয়ায় র‍্যাবের পৃথক অভিযানে ৩ মাদক ব্যবসায়ী আটক

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 

পৃথক অভিযানে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার ভাদুঘর এলাকা থেকে ০৪ কেজি গাঁজা ও বিজয়নগর থানার সেজামুড়া এলাকা হতে ০৯ বোতল ফেন্সিডিল, ০৭ বোতল স্কাফসহ ০৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের সদস্যরা।
গতকাল সোমবার (১৪ ডিসেম্বর) ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার ভাদুঘর ও বিজয়নগর উপজেলার পাহাড়পুর ইউনিয়নের সেজামুড়া এলাকা থেকে পৃথক পৃথক অভিযানে তাদেরকে আটক করেন র‍্যাব।
র‍্যাবের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, র‍্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী চক্র নিয়মিত ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর থানার সীমান্ত এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে বিজয়নগর ও সদর থানা এলাকায় পাইকারি/খুচরা বিক্রয় করে থাকে। উক্ত তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য উক্ত মাদক ব্যবসায়ী চক্রের উপর র‍্যাবের নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়। এরই প্রেক্ষিতে ভৈরব র‍্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার মোহাম্মদ বেলায়েত হোসাইন’দ্বয়ের নেতৃত্বে একটি আভিযানিক দল ১৪/১২/২০২০ ইং তারিখ ১৮.৩০ ঘটিকায় ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর থানাধীন ভাদুগর মুন্সিবাড়ি এলাকার ভূইয়া ভবন এর তিন তালার পূর্ব পাশের্ব রুমের মধ্যে অভিযান পরিচালনা করে আসামী ১। মোঃ আসিফ (২৬), পিতা-মৃত জমসেদ মিয়া, সাং-ছোট কুড়িপাইকা, থানা-আখাউড়া, জেলা-ব্রাহ্মণবাড়িয়া, বর্তমানে ভাদুগড় মুন্সিবাড়ি ভূইয়া ভবনের তিন তালার পূর্ব পাশের্বর রুমের ভারাটিয়া থানা-সদর, জেলা-ব্রাহ্মণবাড়িয়া’কে আটক করা হয়। তার নিকট হতে ০৪ কেজি গঁাজা উদ্ধার করা হয় এবং ১৪/১২/২০২০ ইং তারিখ ২০.৩০ ঘটিকায় ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর থানাধীন সেজামুরা পশ্চিমপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে আসামী ২। মোঃ বাদল মিয়া (৪২), পিতা-মৃত জালাল উদ্দিন, ৩। মোঃ আরিফুল ইসলাম (২২), পিতা-মোঃ বাদল মিয়া, উভয় সাং-সেজামুরা, থানা-বিজয়নগর, জেলা-ব্রাহ্মণবাড়িয়া’কে আটক করে। তাদের নিকট হতে ০৯ বোতল ফেন্সিডিল ও ০৭ বোতল স্কাফ উদ্ধার করা হয়।  উভয় অভিযানের উদ্ধারকৃত মালামালের আনুমানিক মূল্য ১,৫২,০০০/- টাকা। ধৃত আসামীদের বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর থানা ও বিজয়নগর থানায় মামলা দায়ের করা হয়েছে।
ভৈরব র‍্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com