সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ

আবারো নৌকার টিকেট নিয়ে চেয়ারম্যান হতে চায় ধরমন্ডলের অপরাধ জগতের ডন নামে পরিচিত বিতর্কিত বাহার উদ্দিন চৌধুরী

আবারো নৌকার টিকেট নিয়ে চেয়ারম্যান হতে চায় ধরমন্ডলের অপরাধ জগতের ডন নামে পরিচিত বিতর্কিত বাহার উদ্দিন চৌধুরী

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 

বিগত জাতীয় নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার ধরমন্ডল ইউনিয়নের আওয়ামী লীগের চেয়ারম্যান হয়েও মোঃ বাহার উদ্দিন চৌধুরী বিএনপির সাথে হাত মিলিয়ে ধানের শীষের জন্য ভোট চেয়েছেন বলে অভিযোগ করেন যুবলীগ নেতা জুয়েল রানা।
জুয়েল রানা বলেন, বিগত দুটি জাতীয় সংসদ নির্বাচনের সময় আওয়ামীলীগের প্রতিনিধি হয়ে মোঃ বাহার উদ্দিন চৌধুরী বিএনপির জন্য ভোট চেয়েছেন, আর এখন আবার আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করে চেয়ারম্যান হতে চান কেন? নাকি একদিকে দল করবেন অন্য দিকে বিএনপির সাথে থেকে তাদের পেট ভরবেন, এখন কোন হিসেবে আওয়ামী লীগের মনোনয়ন চাওয়ার চেষ্টা করছেন বাহার উদ্দিন চৌধুরী। একাধিকবার আওয়ামীলীগের দলীয় প্রতীক নৌকা মার্কায় কাজ করে, দলের বিরুদ্ধে অবস্থান নিয়েও নিজের স্বার্থ হাসিলের জন্য নৌকা মার্কাকে পূঁজি করে অপরাধ জগতের সাম্রাজ্য প্রতিষ্ঠা করতে চেষ্টা করে যাচ্ছেন বাহার চৌধুরী ও তার ভাই এডঃ জামাল উদ্দিন চৌধুরী ইকবাল।
যুবলীগ নেতা জুয়েল রানা আরো বলেন, বাহার উদ্দিন চৌধুরী হয়তো জানেনা ধরমন্ডলের জনগণ মিথ্যা কথার ফুল-জুরিতে আর বিশ্বাস করেন না। প্রচারণা করেন ভালো কথা, সেটা নৌকার জন্য না হোক। ধরমন্ডলের প্রতিটি আওয়ামী পরিবার জানে, আপনি ধানের শীষের ভোট চেয়েছেন। যার একাধিক প্রমাণও আছে।

নতুন করে নৌকা মার্কার আশা করে নিজের ব্যক্তিত্বকে এভাবে হরণ না করার জন্যও বাহার চৌধুরীকে বারন করেন জুয়েল রানা। তিনি বলেন, ফান্দাউক থেকে ঘুরে এসে এড.ছায়েদুল হক সাহেবের সাথে দেখা করে এসেছি বলে জনগনের কাছে, এই গল্পের দিন শেষ । ধরমন্ডলের জনগণ এখন সবকিছুতেই বাস্তবতায় বিশ্বাসী ।

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com