সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়া পৌর নির্বাচনে মনোনয়নপত্র সংগ্রহ করলেন মেয়র নায়ার কবির ব্রাহ্মণবাড়িয়ায় ১০৯১ জনের মধ্যে সরকারি ঘরের দলিল হস্তান্তর ব্রাহ্মণবাড়িয়ায় প্রতিবন্ধীদের মধ্যে হুইল চেয়ার বিতরণ ব্রাহ্মণবাড়িয়া “বাতিঘর”‘র পরিচিতি সভা অনুষ্ঠিত প্রতিপক্ষের হামলায় আশুগঞ্জ উপজেলা চেয়ারম্যানের ভাই নিহত।। আহত- ১২ বিজয়নগরে বাংলাদেশ ট্যুরিজম বোর্ড এর উদ্যোগে অতিদ্রুত সময়ের মধ্যে পর্যটন কেন্দ্র স্থাপনের নির্মাণ কাজ শুরু হবে; জাবেদ আহমেদ নাসিরনগরে হিলিপ প্রকল্পের ১৭ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগে ইউপি সদস্য গ্রেপ্তার নাসিরনগরে গ্রেপ্তারী পরোয়ানার আসামী পালিয়ে বিদেশ যাওয়ার চেষ্ঠা ব্যর্থ বিরল প্রতিভার লেখক ইসমোনাককে সম্মান জানালেন জেলা প্রশাসক হায়াত উদ-দৌলা খাঁন ড্রিম ফর ডিসএ্যাবিলিটি ফাউন্ডেশনের আয়োজনে জিয়াউল কার্জন ফাউন্ডেশনের উদ্যোগে প্রতিবন্ধীদের জন্য শীত বস্ত্র বিতরণ
আবারো নৌকার টিকেট নিয়ে চেয়ারম্যান হতে চায় ধরমন্ডলের অপরাধ জগতের ডন নামে পরিচিত বিতর্কিত বাহার উদ্দিন চৌধুরী

আবারো নৌকার টিকেট নিয়ে চেয়ারম্যান হতে চায় ধরমন্ডলের অপরাধ জগতের ডন নামে পরিচিত বিতর্কিত বাহার উদ্দিন চৌধুরী

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 

বিগত জাতীয় নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার ধরমন্ডল ইউনিয়নের আওয়ামী লীগের চেয়ারম্যান হয়েও মোঃ বাহার উদ্দিন চৌধুরী বিএনপির সাথে হাত মিলিয়ে ধানের শীষের জন্য ভোট চেয়েছেন বলে অভিযোগ করেন যুবলীগ নেতা জুয়েল রানা।
জুয়েল রানা বলেন, বিগত দুটি জাতীয় সংসদ নির্বাচনের সময় আওয়ামীলীগের প্রতিনিধি হয়ে মোঃ বাহার উদ্দিন চৌধুরী বিএনপির জন্য ভোট চেয়েছেন, আর এখন আবার আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করে চেয়ারম্যান হতে চান কেন? নাকি একদিকে দল করবেন অন্য দিকে বিএনপির সাথে থেকে তাদের পেট ভরবেন, এখন কোন হিসেবে আওয়ামী লীগের মনোনয়ন চাওয়ার চেষ্টা করছেন বাহার উদ্দিন চৌধুরী। একাধিকবার আওয়ামীলীগের দলীয় প্রতীক নৌকা মার্কায় কাজ করে, দলের বিরুদ্ধে অবস্থান নিয়েও নিজের স্বার্থ হাসিলের জন্য নৌকা মার্কাকে পূঁজি করে অপরাধ জগতের সাম্রাজ্য প্রতিষ্ঠা করতে চেষ্টা করে যাচ্ছেন বাহার চৌধুরী ও তার ভাই এডঃ জামাল উদ্দিন চৌধুরী ইকবাল।
যুবলীগ নেতা জুয়েল রানা আরো বলেন, বাহার উদ্দিন চৌধুরী হয়তো জানেনা ধরমন্ডলের জনগণ মিথ্যা কথার ফুল-জুরিতে আর বিশ্বাস করেন না। প্রচারণা করেন ভালো কথা, সেটা নৌকার জন্য না হোক। ধরমন্ডলের প্রতিটি আওয়ামী পরিবার জানে, আপনি ধানের শীষের ভোট চেয়েছেন। যার একাধিক প্রমাণও আছে।

নতুন করে নৌকা মার্কার আশা করে নিজের ব্যক্তিত্বকে এভাবে হরণ না করার জন্যও বাহার চৌধুরীকে বারন করেন জুয়েল রানা। তিনি বলেন, ফান্দাউক থেকে ঘুরে এসে এড.ছায়েদুল হক সাহেবের সাথে দেখা করে এসেছি বলে জনগনের কাছে, এই গল্পের দিন শেষ । ধরমন্ডলের জনগণ এখন সবকিছুতেই বাস্তবতায় বিশ্বাসী ।

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com