সংবাদ শিরোনাম
বিরল প্রতিভার লেখক ইসমোনাককে সম্মান জানালেন জেলা প্রশাসক হায়াত উদ-দৌলা খাঁন ড্রিম ফর ডিসএ্যাবিলিটি ফাউন্ডেশনের আয়োজনে জিয়াউল কার্জন ফাউন্ডেশনের উদ্যোগে প্রতিবন্ধীদের জন্য শীত বস্ত্র বিতরণ মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক বীর মুক্তিযোদ্ধা আব্দুল হালিম’র ইন্তেকাল।। রাষ্ট্রীয় মর্যাদায় স্ত্রীর পাশে সমাহিত ব্রাহ্মণবাড়িয়ায় ভাতিজিকে ব্লেড দিয়ে পুচিয়ে রক্তাক্ত জখম করার দায়ে চাচা গ্রেপ্তার নাসিরনগরে করোনা ভাইরাস ভ্যাকসিন নিয়ে অবহিতকরণ সভা অনুষ্ঠিত আখাউড়ায় শিশুকে ধর্ষণের চেষ্টা নবীনগরে বিদ্যুৎস্পৃষ্টে চাচা-ভাতিজা নিহত মোকতাদির চৌধুরী এমপির জন্মদিন উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ায় ১ হাজার শীতার্তের মধ্যে কম্বল বিতরণ নাসিরনগরে শিশুদের মাঝে ডায়রিয়ার প্রকোপ বিস্তার বিজয়নগরে আ’লীগ নেতা হৃদয় আহমেদ জালাল’র উদ্যোগে মোকতাদির চৌধুরী এমপির জন্মদিন পালিত
পুলিশের গাড়ি ভাংচুর ও অগ্নিসংযোগের মামলায় ব্রাহ্মণবাড়িয়া জামাতের জেলা আমীর-সাবেক আমীরসহ ৫ জন কারাগারে

পুলিশের গাড়ি ভাংচুর ও অগ্নিসংযোগের মামলায় ব্রাহ্মণবাড়িয়া জামাতের জেলা আমীর-সাবেক আমীরসহ ৫ জন কারাগারে

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 
ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশ সদস্যদের মারধোর, পুলিশের গাড়ী ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনায় সাজাপ্রাপ্ত জেলা জামায়াতে ইসলামীর বর্তমান আমীর ও সাবেক আমীরসহ ৫ নেতাকে আদালতের নির্দেশে কারাগারে পাঠানো হয়েছে।
আজ রোববার সকালে সাজাপ্রাপ্ত ৫ আসামী ব্রাহ্মণবাড়িয়ার বিজ্ঞ চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মাসুদ পারভেজের আদালতে আত্মসর্মপন করলে আদালত তাদেরকে জেলা হাজতে প্রেরণের নির্দেশ দেন।
সাজাপ্রাপ্ত আসামীরা হলেন- জেলা জামায়াতে ইসলামীর সাবেক আমীর কাজী নজরুল ইসলাম খাদেম-(৫৮), জেলা জামায়াতে ইসলামীর বর্তমান আমীর গোলাম ফারুক, জেলা জামায়েত নেতা মোঃ জাহিদুল ইসলাম, রুস্তম আলী ও মোঃ জাহাঙ্গীর আলম ইকবাল।
এদিকে, এর আগে গত বছরের ১০ অক্টোবর ব্রাহ্মণবাড়িয়ার বিজ্ঞ চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মাসুদ পারভেজ মামলার বিচারিক কার্যক্রম শেষে মামলার এজাহারনামীয় ২১ আসামীর প্রত্যেককেই ২ বছরের সশ্রম কারাদন্ড এবং ২ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে আরো ১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।
মামলায় বলা হয়, গত ২০১২ সালের ৪ ডিসেম্বর সকাল সোয়া ৭টার দিকে জেলা পুলিশের একটি ট্রাক-(ট্রাক নং-অ-১১-০০০১) ব্রাহ্মণবাড়িয়া পুলিশ লাইন্স থেকে পুলিশ সদস্যদের সকালের নাস্তা নিয়ে পৌর এলাকার কাউতলী যাওয়ার পথে ট্রাকটি পৌর এলাকার কুমিল-া-সিলেট মহাসড়কের পশ্চিম মেড্ডা পীর বাড়ি এলাকায় পৌছলে মামলার আসামীরা গাড়ীর পথরোধ করে গাড়ীতে থাকা পুলিশ সদস্যদের মারধোর, ভাংচুর, অগ্নিসংযোগ ও ক্ষতিসাধন করে। এ ঘটনায় ওই দিনই ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় পুলিশের পক্ষ থেকে একটি মামলা দায়ের করা হয়। মামলা নং-১২, তারিখ- ০৪/১২/২০১২।
এই মামলায় গত বছরের ১০ অক্টোবর ব্রাহ্মণবাড়িয়ার বিজ্ঞ চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মাসুদ পারভেজ মামলার এজাহারনামীয় ২১ আসামীর প্রত্যেককেই ২ বছরের সশ্রম কারাদন্ড এবং ২ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে আরো ১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।
উল্লেখ্য, এই মামলায় ২১ জন আসামীর মধ্যে ১৬ জন ইতিমধ্যেই বিজ্ঞ আদালতে আত্মসমর্পন করার পর তাদেরকেও কারাগারে প্রেরনের নির্দেশ দেন আদালত। ১৬ আসামী বর্তমানে জেলা কারাগারে রয়েছেন।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com