সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়া পৌর নির্বাচনে মনোনয়নপত্র সংগ্রহ করলেন মেয়র নায়ার কবির ব্রাহ্মণবাড়িয়ায় ১০৯১ জনের মধ্যে সরকারি ঘরের দলিল হস্তান্তর ব্রাহ্মণবাড়িয়ায় প্রতিবন্ধীদের মধ্যে হুইল চেয়ার বিতরণ ব্রাহ্মণবাড়িয়া “বাতিঘর”‘র পরিচিতি সভা অনুষ্ঠিত প্রতিপক্ষের হামলায় আশুগঞ্জ উপজেলা চেয়ারম্যানের ভাই নিহত।। আহত- ১২ বিজয়নগরে বাংলাদেশ ট্যুরিজম বোর্ড এর উদ্যোগে অতিদ্রুত সময়ের মধ্যে পর্যটন কেন্দ্র স্থাপনের নির্মাণ কাজ শুরু হবে; জাবেদ আহমেদ নাসিরনগরে হিলিপ প্রকল্পের ১৭ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগে ইউপি সদস্য গ্রেপ্তার নাসিরনগরে গ্রেপ্তারী পরোয়ানার আসামী পালিয়ে বিদেশ যাওয়ার চেষ্ঠা ব্যর্থ বিরল প্রতিভার লেখক ইসমোনাককে সম্মান জানালেন জেলা প্রশাসক হায়াত উদ-দৌলা খাঁন ড্রিম ফর ডিসএ্যাবিলিটি ফাউন্ডেশনের আয়োজনে জিয়াউল কার্জন ফাউন্ডেশনের উদ্যোগে প্রতিবন্ধীদের জন্য শীত বস্ত্র বিতরণ
কবি তনন হত্যা মামলার সকল আসামিদের গ্রেফতারের সর্বোচ্চ চেষ্টা চলছে; এসপি আনিসুর রহমান

কবি তনন হত্যা মামলার সকল আসামিদের গ্রেফতারের সর্বোচ্চ চেষ্টা চলছে; এসপি আনিসুর রহমান

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরের তরুণ কবি সৈয়দ মোনাব্বির আহমেদ তনন হত্যার দীর্ঘ দুই মাসেও সকল আসামিরা গ্রেফতার না হওয়ায়, তাদের দ্রুত গ্রেপ্তারের দাবিতে ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপারের সাথে মতবিনিময় করেছেন বিক্ষুব্ধ সংস্কৃতি সমাজ-ব্রাহ্মণবাড়িয়ার প্রতিনিধিবৃন্দ।
আজ মঙ্গলবার সকালে ব্রাহ্মণবাড়িয়া পুলিশ সুপারের কার্যালয়ে উক্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এই সময় পুলিশ সুপার মোঃ আনিছুর রহমান নিজেদের দৃঢ় অবস্থানের কথা উল্লেখ করে বলেন, আসামিদের গ্রেপ্তারের জন্য দেশের বিভিন্ন স্থানে ইতিমধ্যে অভিযান পরিচালনা করা হয়েছে এবং এই বিষয়ে পুলিশ সবোর্চ্চ তৎপর রয়েছে। তিনি বলেন, আমাদের কাছে খবর এসেছে একটি পক্ষ বিষয়টি নিয়ে আপোষ-সিমাংসা করার চেষ্টা করছে। ন্যক্কারজনক এই সমস্ত অপরাধের আজপোষ-মীমাংসা করার কোন সুযোগ নেই। সকল আসামিদেরকেই আইনের আওতায় আনা হবে।
মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিন, সহকারি পুলিশ সুপার (ডিএসবি) মোঃ আলাউদ্দিন, ডিআই ওয়ান মোঃ ইমতিয়াজ আহমেদ, বিক্ষুব্ধ সংস্কৃতি সমাজের প্রতিনিধিদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশে আবৃত্তি সমন্বয় পরিষদের সাংগঠনিক, বিশিষ্ট সাংবাদিক, কবি ও ছড়াকার মোঃ মনির হোসেন, জেলা খেলাঘর আসরের সাধারণ সম্পাদক নীহার রঞ্জন সরকার, নদী নিরাপত্তার সামাজিক সংগঠন “নোঙর” জেলা কমিটির সভাপতি শামীম আহমেদ, সাধারণ সম্পাদক খালেদা মুন্নি, প্রবর্তক আবৃত্তি সংসদের সাধারণ সম্পাদক নির্জয় হাসান সোহেল, বিজয় টিভির জেলা প্রতিনিধি খাইরুল কবির, কবি ও গীতিকার গাজী তানভীর আহমেদ,তিতাস সাহিত্য ও সংস্কৃতি পরিষদের সাংস্কৃতিক সম্পাদক, সংগীতশিল্পী সোহাগ রায়, বিক্ষুব্ধ সংস্কৃতি সমাজের আহবায়ক কবি মনিরুল ইসলাম শ্রাবণ, যুগ্ন আহবায়ক আবৃত্তিশিল্পী এরফানুল হক সুজন, যুগ্ন-আহবায়ক  কবি ফাহিম মুনতাসির প্রমুখ। (প্রেস বিজ্ঞপ্তি)

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com