সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ

২০২১ সালে পুরো বছর আমরা মুজিববর্ষ পালন করবো ; মোকতাদির চৌধুরী এমপি

২০২১ সালে পুরো বছর আমরা মুজিববর্ষ পালন করবো ; মোকতাদির চৌধুরী এমপি

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 
বেসামরিক বিমান ও পর্যটন বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, ২০২১ সালে পুরো বছর আমরা মুজিববর্ষ পালন করবো। এই বর্ষকে উদযাপন করতে সরকার বিভিন্ন রকমের আয়োজন করছে। সরকারের পাশাপাশি রাষ্ট্রীয় সংস্থাও বিভিন্ন উদ্যোগ গ্রহন করেছে। এরই ধারাবাহিকতায় বাংলাদেশ সেনাবাহিনী বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথনের আয়োজন করেছে। বাংলাদেশ সেনাবাহিনী অন্য দেশের তুলনায় ব্যতিক্রম সেনাবাহিনী। এই বাহিনী মুক্তিযুদ্ধের চেতনা ও আদর্শে গড়ে উঠা একটি সংস্থা। এমন আয়োজন করার জন্য আমি তাদেরকে ধন্যবাদ জানাই।
আজ সোমবার (২৫ জানুয়ারি) বেলা ১১টায় ব্রাহ্মণবাড়িয়া নিয়াজ মুহাম্মদ স্টেডিয়ামে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন-২০২১ এর শুভ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 
ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসন ও সেনাবাহিনীর ৬ ইস্ট বেঙ্গল রেজিমেন্টের যৌথ আয়োজনে ও জেলা ক্রীড়া সংস্থার সহযোগীতায় অনুষ্ঠিত ম্যারাথনের উদ্বোধনী অনুষ্ঠানে জেলা প্রশাসক হায়াত উদ দৌলা খাঁনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুমিল্লা সেনানিবাসের ৬ষ্ঠ ইষ্ট বেঙ্গলের অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ মুনতাসির রহমান চৌধুরী।
এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মেহেদী মাহমুদ আখন্দ, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিন, ব্রাহ্মণবাড়িয়া সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর এএসএম শফিকুল্লাহ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ফিরোজুর রহমান ওলিও, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু প্রমুখ।

বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন-২০২১ এর শুভ উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিতির একাংশ।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে কুমিল্লা সেনানিবাসের ৬ষ্ঠ ইষ্ট বেঙ্গলের অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ মুনতাসির রহমান চৌধুরী বলেন, মুজিববর্ষ উদযাপন বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ সেনাবাহিনী একসাথে কাজ করে যাচ্ছে। আমাদের পরিকল্পনা ছিল ক্রীড়া ও সংস্কৃতি অঙ্গনকে মাতিয়ে রেখে আমরা মুজিববর্ষ উদযাপন করবো। করোনার কারণে আমরা সেভাবে কিছু করতে পারিনি। তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন প্রতিযোগীতা ক্রীড়াঙ্গণে আশার আলো দেখাবে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com