সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

র‍্যাবের অভিযানে কিশোরগঞ্জে প্রবাসীর স্ত্রী সাাবিনা হত্যা মামলার আসামী গ্রেপ্তার

র‍্যাবের অভিযানে কিশোরগঞ্জে প্রবাসীর স্ত্রী সাাবিনা হত্যা মামলার আসামী গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 

কিশোরগঞ্জ জেলার কটিয়াদি থানার কমরভোগ গ্রামের প্রবাসীর স্ত্রী সাবিনা আক্তার (২০) এর হত্যাকারী মোঃ সাইফুজ্জামান তানভীর (২০) কে আটক করেছে র‍্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের সদস্যরা। 

গতকাল বুধবার (২৭ জানুয়ারি) রাত ১১ টা ৪০ মিনিটের সময় নেত্রকোনা জেলার দূর্গাপুর থানার বিরিশিরি এলাকা হতে তাকে গ্রেফতার করেন র‍্যাব।
র‍্যাবের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, গতকাল বুধবার রাতে র‍্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এর নেতৃত্বে ভৈরব ক্যাম্পের একটি আভিযানিক দল তথ্য প্রযুক্তি ব্যবহার করে কিশোরগঞ্জের কটিয়াদি উপজেলার কমরভোগ গ্রামের সৌদি প্রবাসী দ্বীন ইসলামের স্ত্রী সাবিনা আক্তার হত্যা মামলার আসামি একই উপজেলার দক্ষিণ চাতল এলাকার সাইদুজ্জামান সাইদের ছেলে মোঃ সাইফুজ্জামান (তানভীর) কে নেত্রকোনা জেলার দূর্গাপুর উপজেলার বিরিশিরি এলাকা হতে গ্রেফতার করা হয়।
র‍্যাব জানায়, গ্রেপ্তারকৃত আসামী মোঃ সাইফুজ্জামান (তানভীর) (২০), পিতা-সাইদুজ্জামান (সাইদ), সাং-দক্ষিন চাতল, থানা-কটিয়াদি, জেলা-কিশোরগঞ্জকে জিজ্ঞাসাবাদে জানায় যে, কটিয়াদি বাজারে তানভীর ও সাবিনার পরিচয় হয় এবং মোবাইল নাম্বার দেয়া নেয়া করে। পরবর্তীতে তাদের মোবাইলে কথাবার্তা হয় এবং উভয়ের মধ্যে প্রেমের সম্পর্ক হয়।

ঘটনারদিন ইং-০৫/০১/ ২০২১ তারিখ রাত ২৩.০০ ঘটিকায় মোঃ সাইফুজ্জামান (তানভীর) সাবিনার বাবার বাড়ী কমরভোগ গেলে তারা এক সঙ্গে আনুমানিক দেড় ঘন্টা একান্ত সময় কাটায়। তানভীর চলে যেতে চাইলে সাবিনা তাকে যেতে দিতে চায় না এবং তাকে বিয়ে করার কথা বলে। তানভীর সাবিনাকে অনেক বুঝাানোর পড়েও সে বুঝতে না চাইলে তানভীর ক্ষিপ্ত হয়ে তার কাছে থাকা ছুরি দিয়ে সাবিনার পেটে,বুকে আঘাত করে এবং গলাকেটে হত্যা করে ভিকটিমের মোবাইল ফোন, সোনার চেইন ও কানের দুল নিয়ে পালিয়ে যায়। পরবর্তীতে সাইফুজ্জামান (তানভীর) ০৬/০১/২০২১ ইং তারিখ আনুমানিক সকাল ১১.০০ ঘটিকায় সোনার চেইন ও কানের দুল ফাহিম স্বর্ণ শিল্পালয়ের মালিক মীর মোঃ শামীম এর নিকট ৩৫ হাজার টাকায় বিক্রয় করে। উক্ত সোনার চেইন ও কানের দুল কটিয়াদি থানার পুলিশ ফাহিম স্বর্ণ শিল্পালয়ের মালিক মীর মোঃ শামীম এর নিকট হতে উদ্ধার করেন।

উল্লেখ্য, গত ০৬ জানুয়ারি ২০২১ তারিখে কিশোরগঞ্জ জেলার কটিয়াদি পৌরসভার কমরভোগ গ্রামের  (সৌদি প্রবাসী) দ্বীন ইসলাম এর স্ত্রী সাবিনা আক্তার (২০) কে অজ্ঞাতনামা ব্যক্তিরা গলা কেটে হত্যা করে। এ ঘটনায় গত ৮ জানুয়ারি ২০২১ ইং তারিখে অজ্ঞাতনামা আসামী করে কটিয়াদি থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। যাহার মামলা নং ০৬, তারিখ ০৮-০১-২০২১, ধারা ৩০২/৩৪ দন্ডবিধি। 

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com