সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

ব্রাহ্মণবাড়িয়া পৌর শহরকে আধুনিক ও পরিচ্ছন্ন শহরে রূপান্তরিত করতে নৌকা মার্কায় ভোট দিন ; পৌর মেয়র নায়ার কবির

ব্রাহ্মণবাড়িয়া পৌর শহরকে আধুনিক ও পরিচ্ছন্ন শহরে রূপান্তরিত করতে নৌকা মার্কায় ভোট দিন ; পৌর মেয়র নায়ার কবির

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সহসভাপতি পৌরসভার সফল নারী মেয়র ও আসন্ন ব্রাহ্মণবাড়িয়া পৌর নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের মেয়র প্রার্থী বিশিষ্ট নারী নেত্রী ও শিক্ষানুরাগী মিসেস নায়ার কবির বলেছেন, ব্রাহ্মণবাড়িয়া পৌর শহরকে আধুনিক ও পরিচ্ছন্ন শহরে রূপান্তরিত করতে নৌকা মার্কায় ভোট দিন। আমি মেয়র নির্বাচিত হতে পারলে আপনাদের পরামর্শ নিয়ে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভাকে একটি নান্দনিক পৌরসভায় রূপান্তর করতে কাজ করে যাবো। নির্বাচনী প্রচার কাজে সহযোগিতার জন্য ভাদুঘর গ্রামবাসীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে নায়ার কবির আরো বলেন,  ব্রাহ্মণবাড়িয়া পৌর নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীক দিয়েছে। এই প্রতীক আপনাদের সকলের। স্বাধীনতার পর থেকে ভাদুঘরে নৌকার কোনদিন পরাজয় হয়নি। এবার আপনাদের কাছে নৌকার জন্য ভোট ভিক্ষা চাই। 
ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার ভাদুঘরের ১১নং ও ১২নং ওয়ার্ডে গণসংযোগকালে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী মিসেস নায়ার কবির এসব কথা বলেন।  
১২নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হারুন অর রশিদের সভাপতিত্বে ও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহদাত হোসেন শোভন এর সঞ্চালনায় ভাদুঘর বাজারে অনুষ্ঠিত নির্বাচনী পরামর্শ সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান লায়ন ফিরোজুর রহমান ওলিও, বিজয়নগর উপজেলা পরিষদ চেয়ারম্যান নাছিমা লুৎফুর রহমান (মুকাই আলী), জেলা আওয়ামীলীগের সহ সভাপতি এড. আবু তাহের, মুজিবুর রহমান বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মহিউদ্দিন খান খোকন, সাংগঠনিক সম্পাদক এড. মাহবুবুল আলম খোকন, জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. শফিউল আলম লিটন, সাধারণ সম্পাদক মফিজুর রহমান বাবুল, জেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক এড. তাসলিমা সুলতানা খানম নিশাত, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ এইচ মাহবুব আলম, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, জেলা আওয়ামীলী লীগের উপ-দপ্তর সম্পাদক মনির হোসেন, সেলিম রেজা হাবিব, জেলা যুবলীগের সভাপতি এড. শাহনুর ইসলাম, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম ফেরদৌস, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব এড. লোকমান হোসেন, জেলা ছাত্রলীগ সভাপতি রবিউল হোসেন রুবেল, ১২নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রাকিব ভূইয়া, দুলাল, সাবেক ছাত্রনেতা আব্দুল আউয়াল, কামাল মিয়া, আক্তার হোসেন।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com