সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়ায় পুকুরে পানিতে ডুবে দুই শিশুর করুণ মৃত্যু  বিজয়নগরে নিখোঁজের ৪দিন পর শিশুর মরদেহ উদ্ধার  ব্রাহ্মণবাড়িয়ায় আজ করোনায় আক্রান্ত- ১৩৭ ও মৃত্যু -২  আজ ব্রাহ্মণবাড়িয়ায় করোনায় আক্রান্ত- ৮৩ ও মৃত্যু -২  যতোদিন মাদ্রাসায় জাতীয় সংগীত গাওয়া না হবে ততোদিন সেগুলো খুলতে দেবেন না – মোকতাদির চৌধুরী এমপি  নাসিরনগরে অসুস্থ মানুষের মধ্যে আর্থিক অনুদানের চেক বিতরণ সরাইলে প্রবাসীর বাড়িতে ডাকাতি।। একজন গ্রেপ্তার করোনাকালে বিরোধী দলকে মানুষের পাশে দাঁড়াতে দেখিনি; আইনমন্ত্রী সরাইলে হেফাজত নেতা গ্রেপ্তার ব্রাহ্মণবাড়িয়ায় ১ হাজার কর্মহীন মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করলেন মোকতাদির চৌধুরী এমপি
থানায় জিডি করায় সাংবাদিক পরিবারের উপর হামলা

থানায় জিডি করায় সাংবাদিক পরিবারের উপর হামলা

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 
থানায় জিডি করায় হোয়াইট নিউজের সরাইল প্রতিনিধি বাশার আহমেদ ও তার পরিবারের উপর হামলা করা হয়েছে। 
শনিবার (২০ মার্চ) দুপুর ২টায় ১৫/২০ জন যুবক দেশী অস্ত্র-সস্ত্র নিয়ে উপজেলার পাকশিমুল ইউনিয়নের কালিশিমুল গ্রামে সাংবাদিক বাশার আহমেদের বাড়ি গিয়ে এ হামলা চালায়। 
হামলাকারীরা হলেন কালিশিমুল গ্রামের মাজেদ আলী,উজ্জল মিয়া, হাবিব মিয়া, শামিম মিয়াসহ আরো কয়েকজন।
পুলিশ, গ্রামবাসী ও আহতদের স্বজন সূত্রে জানা যায়, গতকাল শুক্রবার ( ১৯ মার্চ) সাংবাদিক বাশার আহমেদ কালিশিমুল উত্তরপাড়া জামে মসজিদে জুমার নামাজ পড়তে গেলে নামাজ শেষ হবার আগেই পূর্ব শুত্রুতার জেরে উপরোক্ত হামলাকারীরা বাশার আহমেদ ও তার ছোট ভাই সায়ফুল্লাহর উপর অতর্কিত হামলা চালায়। এ ঘটনায় বাশার আহমেদ শুক্রবার দিবাগত রাতে সরাইল থানায় জিডি করে। জিডি করার সংবাদে আসামিরা উত্তেজিত হয়ে আজ বেলা ২টায় এ  হামলা চালায়। এতে মারাত্মকভাবে আহত হয় হাজী আব্দুল আওয়াল (৪৫),জুনাইদ (১৬) এবং সাংবাদিক বাশার আহমেদ।
এ ব্যাপারে সরাইল থানার পরিদর্শক (তদন্ত) কবির হোসেন বলেন, বাশার আহমেদ থানায় জিডি করেছে আমাদের পুলিশ বিষয়টি তদন্ত করছে।তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com