সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়ায় কোটা সংস্কার আন্দোলনকারীদের প্রতিবাদ সভায় ছাত্রলীগের বাঁধা দেওয়ার অভিযোগ বিজয়নগরে সালিশে প্রকাশ্যে নারীকে নির্যাতনের ভিডিও ভাইরাল।। দুই ইউপি সদস্য আটক সাবেক রাষ্ট্রপতি হোসাইন মোহাম্মদ এরশাদ এর ৫ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কোটা আন্দোলনকারীদের বক্তব্য আদালত বিবেচনায় নেবেন; আইনমন্ত্রী আনিসুল হক চিরকুট লিখে সৌদি আরব প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা শতভাগ নাগরিককে শিক্ষার আওতায় এনে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে বাউবি বদ্ধপরিকর – বাউবির উপাচার্য বাউবিতে অবসরপ্রাপ্ত শিক্ষক কর্মকর্তা ও কর্মচারীদের সংবর্ধনা পাটগ্রামে রাসেলস ভাইপার সাপ সন্দেহে মেরে ফেলা হলো দুইটি সাপকে সাইলোর মতো খাদ্যভান্ডার ছিলো বলে আমরা করোনা ও রাশিয়া-ইউক্রেন যুদ্ধের মতো সমস্যা গুলো অতিক্রম করতে পেরেছি; খাদ্য মন্ত্রী সাধন চন্দ্র মজুমদার টানা বৃষ্টি ও পাহাড়ি ঢলে শেরপুরে বাড়ছে নদ-নদীর পানি

ব্রাহ্মণবাড়িয়াসহ ৬ পৌরসভার নবনির্বাচিত মেয়র কাউন্সিলরদের শপথ গ্রহণ অনুষ্ঠিত

ব্রাহ্মণবাড়িয়াসহ ৬ পৌরসভার নবনির্বাচিত মেয়র কাউন্সিলরদের শপথ গ্রহণ অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার নবনির্বাচিত দুই দুই বারের সফল পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি বিশিষ্ট নারী নেত্রী মিসেস নায়ার কবির ও তার পৌর পরিষদসহ ৬ পৌর মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।  
মঙ্গলবার (২৩ মার্চ) দুপুর সাড়ে ১২ টায় চট্রগ্রাম সার্কিট হাউস মিলনায়তনে এ শপথ বাক্য পাঠ করান চট্রগ্রাম বিভাগীয় কমিশনার এ বি এম আজাদ (এনডিসি)।
শপথ বাক্য পাঠ অনুষ্ঠানের সঞ্চালনা করেন চট্রগ্রাম বিভাগীয় কমিশনার কার্যালয়ের স্থানীয় সরকার বিভাগের পরিচালক দেলোয়ার হোসেন। 
সংরক্ষিত আসনের কাউন্সিলর বেগম হোসনে আরা, শাহানা বেগম, মিনারা বেগম, নিলুফা ইয়াসমিন ও সাধারন আসনের কাউন্সিলর মোঃ জামাল হোসেন, মোঃ মাহফুজ মিয়া, মোঃ আক্তার হোসেন চৌধুরী, মিজানুর রহমান আনছারি, আব্দুল মালেক, ওমর ফারুক জীবন, ফারুক আহমেদ, মীর মোঃ শাহীন মিয়া, ফারুক মিয়া, কাউসার মিয়া, সাকিল মিয়া ও মোঃ আনোয়ারুল ইসলাম সহ ৬ টি পৌরসভার ৮৯ জন কাউন্সিলর শপথ গ্রহণ করেন।
শপথ গ্রহণ শেষে উপস্থিত মেয়র, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ওয়ার্ড কাউন্সিলরদের উদ্দেশ্যে চট্রগ্রাম বিভাগীয় কমিশনার এ বি এম আজাদ (এনডিসি) বলেছেন, জনগনের আস্থার প্রতিদান দেওয়াই হচ্ছে এখন আপনাদের কাজ। যাদেরকে ভোটাররা ভোট দিয়ে জনপ্রতিনিধি বানিয়েছেন এখন আপনারা তাদের আমানতের যথাযথ সুরক্ষা করবেন এবং সরকারের সকল কর্মকান্ডে আপনাদের সহযোগিতা অব্যাহত রাখবেন। তাহলেই জনগনের সেবা করা সম্ভব। কোভিড-১৯ এর কারনে আমরা অনেকটা কঠিন পরিস্থিতি মোকাবেলা করছি। এমন মূহুর্তেই আজ আপনারা শপথ নিয়েছেন। আপনারা নিজ নিজ অবস্থান থেকে জনকল্যাণে কাজ করতে হবে। 

নবনির্বাচিত ব্রাহ্মণবাড়িয়া পৌর মেয়র মিসেস নায়ার কবির সহ ৬ জন পৌর মেয়র শপথ বাক্য পাঠ করছেন।

মেয়র, উপজেলা চেয়ারম্যান ও কাউন্সিলরদের উদ্দেশ্যে বিভাগীয় কমিশনার আরো বলেন, প্রতিটি ওয়ার্ডে একটি ভেকসিন রেজিষ্ট্রেশন কেন্দ্র চালু করলে সমাজের সকল সাধারন মানুষকে ভেকসিনের আওতায় আনা সম্ভব হবে। অন্যথায় সরকারের একার পক্ষে সম্ভব হবে না। আমি আশা করবো আপনারা শপথ নিয়ে এলাকায় ফেরার পর করোনা ভাইরাসকে গুরুত্ব দিয়ে নিজেদের ওয়ার্ডে একটি করে ভেকসিন রেজিষ্ট্রেশন কেন্দ্র চালু করার মাধ্যমে  আপনাদের দায়িত্বের আনুষ্ঠানিকতা শুরু করবেন।  

উল্লেখ্য, শপথ গ্রহণ অনুষ্ঠানে ৬ জন পৌর মেয়র, ১ জন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ৮৯ জন কাউন্সিলর শপথ গ্রহণ করেন। এর মধ্যে দেবিদ্বার উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা, শাহরাস্তি, বারইয়ারহাট, মতলব, রাঙ্গুনিয়া ও মীরসরাই পৌরসভা। 
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com