সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়ায় নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে আইনজীবী নিহত নবীনগরে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ এক মাদক কারবারি আটক  করোনার সম্মুখ যোদ্ধা ডিসি হায়াত উদ-দৌলা খাঁন ও তার পরিবারের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত  ব্রাহ্মণবাড়িয়ায় পুকুরে পানিতে ডুবে দুই শিশুর করুণ মৃত্যু  বিজয়নগরে নিখোঁজের ৪দিন পর শিশুর মরদেহ উদ্ধার  ব্রাহ্মণবাড়িয়ায় আজ করোনায় আক্রান্ত- ১৩৭ ও মৃত্যু -২  আজ ব্রাহ্মণবাড়িয়ায় করোনায় আক্রান্ত- ৮৩ ও মৃত্যু -২  যতোদিন মাদ্রাসায় জাতীয় সংগীত গাওয়া না হবে ততোদিন সেগুলো খুলতে দেবেন না – মোকতাদির চৌধুরী এমপি  নাসিরনগরে অসুস্থ মানুষের মধ্যে আর্থিক অনুদানের চেক বিতরণ সরাইলে প্রবাসীর বাড়িতে ডাকাতি।। একজন গ্রেপ্তার
পড়াশোনার পাশাপাশি খেলাধুলার মাধ্যমে প্রকৃত মানুষ হতে পারলেই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলা সম্ভব – নাছিমা মুকাই আলী

পড়াশোনার পাশাপাশি খেলাধুলার মাধ্যমে প্রকৃত মানুষ হতে পারলেই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলা সম্ভব – নাছিমা মুকাই আলী

মতিউর মুন্না, স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি

বিজয়নগর উপজেলা পরিষদের চেয়ারম্যান বিশিষ্ট নারী নেত্রী ও শিক্ষানুরাগী নাছিমা মুকাই আলী বলেছেন পড়াশোনার পাশাপাশি খেলাধুলার মাধ্যমে প্রকৃত মানুষ গড়ে তুলতে পারলেই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলা সম্ভব। ক্রীড়াঙ্গনের উন্নয়নে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তিনি বলেন, ব্রাহ্মণবাড়িয়া সদর ও বিজয়নগর উপজেলার অভাবনীয় উন্নয়নের রূপকার তিতাস জনপদের আলোকিত মানুষ যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপির নেতৃত্বে বিজয়নগর উপজেলায় শেখ রাসেল মিনি স্টেডিয়াম করা হয়েছে। যাতে এ উপজেলার ক্রীড়াপ্রেমিরা খেলাধুলার পর্যাপ্ত সুযোগ সুবিধা ভোগ করতে পারেন। মোকতাদির চৌধুরী এমপির হাত ধরে আমরা বিজয়নগরবাসী একটি স্বতন্ত্র পরিচয় পেয়েছি। তিনি বিজয়নগর উপজেলাকে একটি আধুনিক মডেল উপজেলা হিসেবে প্রতিষ্ঠিত করতে অবকাঠামোগত উন্নয়ন করে যাচ্ছেন।
বুধবার (২৪ মার্চ) বিকেল ৪ টায় বিজয়নগর উপজেলার পত্তন ইউনিয়নের মনিপুর বন্দর বাজার এলাকায় কবাডি প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচি ২০২০-২০২১ ইং এর অংশ হিসেবে জেলা ক্রীড়া অফিসের উদ্যোগে ও উপজেলা ক্রীড়া সংস্থার সহযোগীতায় কাবাডি প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কে এম ইয়াসির আরাফাত।
সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কে এম ইয়াসির আরাফাত বলেন, খেলাধুলা মানুষের মননশীলতাকে সুন্দর ও সমৃদ্ধ করে। মাদকের করালগ্রাস থেকে যুব সমাজকে মুক্ত রাখা সম্ভব। তিনি মহামারি করোনা ভাইরাস থেকে সুরক্ষা পেতে আমাদের সকলকে সচেতন থাকতে হবে। আমরা ইতিমধ্যে কোভিড-১৯ এর প্রথম ধাপের বড় একটি ধাক্কা সামলিয়ে উঠেছি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ব্রাহ্মণবাড়িয়া -০৩ (সদর ও বিজয়নগর) আসনের মাননীয় সংসদ সদস্য র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী স্যারের দিকনির্দেশনায় আমরা করোনা ভাইরাস প্রতিরোধ করতে সক্ষম হয়েছি। আপনাদের সহযোগীতায় আগামীদিনেও আমরা করোনা ভাইরাস প্রতিরোধ করতে পারবো ইনশাল্লাহ। 

কাবাডি প্রতিযোগীতার একাংশ।

পত্তন ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ সাইফুল ইসলামের সঞ্চালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহমুদুর রহমান মান্না, জেলা ক্রীড়া অফিসার মাহমুদা আক্তার, পত্তন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান রতন, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক আব্দুল খালেক, উপজেলা সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার আল মামুন, দৈনিক ডেইলি স্টার পত্রিকার জেলা প্রতিনিধি মাসুক হৃদয়, দৈনিক যুগান্তর পত্রিকার পত্রিকার স্টাফ রিপোর্টার সুবীর আহমেদ, আওয়ামীলীগ নেতা ও আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী হৃদয় আহমেদ জালাল, বিশিষ্ট শিক্ষানুরাগী ও নিকাহ্ রেজিস্ট্রার তাজুল ইসলাম, উপজেলা যুবলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক মোঃ এনামুল হক খোকন, পত্তন ইউনিয়ন কৃষকলীগের সাধারন সম্পাদক মোঃ সেলিম মেম্বার। 
কাবাডি প্রতিযোগিতায় চারটি দল অংশগ্রহণ করেন। আতকাপাড়া একাদশ বনাম কল্যাণপুর একাদশের মধ্যে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় কল্যাণপুর একাদশকে পরাজিত করে আতকাপাড়া একাদশ চ্যাম্পিয়ান হন। খেলায় রেফারির হিসেবে দায়িত্ব পালন করেন সাদেকুল ইসলাম মেম্বার ও মিয়া চান।

অতিথিদের সাথে কাবাডি প্রতিযোগিতায় চ্যাম্পিয়ান ও রানার্সআপ দলের খেলোয়াড়রা।

কাবাডি প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত অতিথিদের ফুল দিয়ে বরণ করেন উপজেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক মাওলানা সিরাজুল ইসলাম সিরাজ আক্রাম, মনিপুর বন্দর বাজার পরিচালনা কমিটির সভাপতি আব্দুল করিম, বিশিষ সালিসকারক আব্দুল জব্বার ছোট্টন মিয়া। 

গ্রামবাংলার ঐতিহ্যবাহী এ কাবাডি প্রতিযোগিতা উপভোগ করতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে ক্রীড়াপ্রেমী দর্শকরা উপস্থিত হন। এসময় দর্শকদের মুহুমুহু করতালিতে খেলােয়াররা তাদের ক্রীড়া নৈপুণ্য ক্রীড়াকৌশলী দেখান। পুরো খেলা জুড়ে দর্শকদের ব্যাপক উপস্থিতিতে উৎসব আমেজ তৈরি হয়।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com