সংবাদ শিরোনাম
ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত

আখাউড়ায় চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই।। আটক- ২

আখাউড়ায় চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই।। আটক- ২

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় অটোরিকশা ছিনতাই করতে জুয়েল কাজি (১৭) নামের এক অটোরিকশা চালককে হত্যা করা হয়েছে। এ ঘটনায় দু’জনকে আটক করেন পুলিশ।
শনিবার (০১ মে) সকালে মরদেহটি উদ্ধার করে জেলা সদর হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ। নিহত জুয়েল উপজেলার ধরখার ইউনিয়নের তন্তর গ্রামের আদিল হক কাজির ছেলে।
এ ঘটনায় জড়িত থাকায় হানজেলা (২১) ও শাফায়েত (২৮) নামের দুইজনকে আটক করেছে পুলিশ।
পুলিশ জানায়, গতকাল শুক্রবার রাতে নিহত অটোরিকশা চালকের পরিবার থেকে তার নিখোঁজ হওয়ার বিষয়ে ধরখার পুলিশ ফাঁড়ির পুলিশকে অবগত করেন। এরপর পুলিশ তদন্তে মাঠে নামেন ও তন্তর এলাকা থেকে হানজেলা নামের একজনকে আটক করেন। পরে আটককৃত হানজেলার স্বীকারোক্তির ভিত্তিতে শাফায়েত নামের আরেক যুবকের কাছ জুয়েল কাজির অটোরিকশাটি উদ্ধার ও শাফায়েতকে গ্রেফতার করা হয়। আটক হানজেলা ও শাফায়েতের দেওয়া তথ্যের ভিত্তিতে আখাউড়ার টানমান্দাইলের একটি পুকুর থেকে জুয়েল কাজির মরদেহ উদ্ধার করা হয়।
আখাউড়ার ধরখার পুলিশ ফাঁড়ির ইনচার্জ বিমল কর্মকার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃতরা অটোরিকশা ছিনতাইকালে তাদেরকে ছিনে ফেলায় জুয়েলকে শ্বাসরোধ করে হত্যা করেন। হত্যার পর অটোরিকশাটি শাফায়েতের কাছে নিয়ে লুকিয়ে রাখেন। তিনি আরো বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com