সংবাদ শিরোনাম
বিজয়নগরে পত্তন ইউপি নির্বাচনে তাজু বনাম রতনের মধ্যে হবে হাড্ডাহাড্ডি লড়াই ব্রাহ্মণবাড়িয়া শহরের কান্দিপাড়ায় আগুন।। লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি  পঞ্চম ধাপের ইউপি নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়ার ১৯ টি ইউনিয়নে আ’লীগের প্রার্থী তালিকা ঘোষণা চতুর্থ ধাপের ইউপি নির্বাচন- বিজয়নগরে ১৯ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন প্রত্যার কিশোরগঞ্জে র‍্যাবের অভিযানে ভারতীয় প্রসাধনীসহ তিন চোরাকারবারি আটক  ব্রাহ্মণবাড়িয়ায় র‍্যাবের অভিযানে বিপুল পরিমাণ ভারতীয় কাপড় ও কসমেটিকসহ এক চোরাচালানীকে আটক বিএনপি নেতার মৃত্যুতে হাসপাতালে ছুটে গেলেন আ’লীগ নেতাকর্মীরা ওমিক্রন বিষয়ে আপতত দেশে লকডাউনের পরিকল্পনা নেই; স্বাস্থ্যমন্ত্রী ভোটারদের ভোট চাইলেন পত্তন ৭নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী আবুল ফায়েজ মাওলানা আব্দুল ওহাব কাউয়ার গলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এস এম সি কমিটির সভাপতি নির্বাচিত
ব্রাহ্মণবাড়িয়া শীর্ষ হেফাজত নেতা সাজিদুর ও মোবারক উল্লাহ’র বিরুদ্ধে মোকতাদির চৌধুরীর মামলা

ব্রাহ্মণবাড়িয়া শীর্ষ হেফাজত নেতা সাজিদুর ও মোবারক উল্লাহ’র বিরুদ্ধে মোকতাদির চৌধুরীর মামলা

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীর অনুষ্ঠানকে ঘিরে টানা তিনদিনে ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতের নেতাকর্মী ও সমর্থকদের হামলা ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনায় হেফাজতে ইসলাম ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সভাপতি মুফতি সাজিদুর রহমান ও সাধারন সম্পাদক মুফতি মোবারক উল্লাহসহ ১৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো দেড় শতাধিক জনকে আসামি করে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।
শনিবার (০১ মে) সন্ধ্যায় সাংসদের পক্ষে তাঁর আইনজীবী ও শহর আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আব্দুল জব্বার মামুন ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় উপস্থিত হয়ে এ মামলা দায়ের করেন।
মামলার এজাহারে ব্রাহ্মণবাড়িয়া -০৩ (সদর ও বিজয়নগর) আসনের সংসদ সদস্য মোকতাদির চৌধুরী উল্লেখ করেন, গত ২৬ শে মার্চ স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীর অনুষ্ঠানে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বাংলাদেশ সফরে আসার প্রতিবাদে ২৬, ২৭ ও ২৮ শে মার্চ ব্রাহ্মণবাড়িয়ায় নারকীয় তাণ্ডব চালায় হেফাজতের নেতাকর্মী ও সমর্থকরা। তারা একটি গণতান্ত্রিক বৈধ সরকারকে উৎখাত করার উদ্দেশ্যে পরিকল্পিত তাণ্ডব চালায়। তাণ্ডবের সময় তারা আগ্নেয়াস্ত্র গানপাউডারসহ বিভিন্ন দাহ্য পদার্থ ব্যবহার করে ব্রাহ্মণবাড়িয়াকে একটি মৃত্যুপুরী নগরীতে পরিণত করেছিল। এজাহারে আরো উল্লেখ করা হয় যে, হেফাজতে ইসলাম ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সভাপতি মুফতি সাজিদুর রহমান ও সাধারন সম্পাদক মুফতি মোবারক উল্লাহসহ অন্যান্য আসামীদের নির্দেশে বিভিন্ন ফেসবুক আইডি, ফেসবুক পেইজ ও নিউজ পোর্টালে সাইবার সন্ত্রাস সংগঠিত করে রাষ্ট্রদ্রোহিতা মূলক, বিদ্বেষ ও ঘৃনামূলক স্ট্যাটাস প্রদান করে জনসাধারণের মাঝে উত্তেজনা সৃষ্টি করা হয়। যার ফলে ব্রাহ্মণবাড়িয়ায় আইনশৃঙ্খলার ব্যাপক অবনতি ঘটে।
মোকতাদির চৌধুরী এমপির দায়েরকৃত মামলায় মুফতি সাজিদুর রহমান ও মুফতি মোবারক উল্লাহ ছাড়াও যাদেরকে আসামি করা হয়েছে, তারা হলেন- মাও. আশরাফুল হোসেন তপু, বোরহান উদ্দিন কাসেমী, মাও. আলী আজম, মাও. এরশাদ উল্লাহ, মাও. জুনায়েদ কাসেমী, মাওলানা নোমান আল হাবিব, মাও. মুমিনুল হাসান তাজ, সুলেমান মোল্লা, মাও. এনামুল হক, মাও. আব্দুল হাকিম, মাও. মনজুরুল হক ও খালেদ মোশাররফ ও অজ্ঞাতনামা আরো দেড় শতাধিক। 
 
ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মোহাম্মদ শাহজাহান মিয়া মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করে জানান, ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে কথা বলে মামলার পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com