সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়ায় কোটা সংস্কার আন্দোলনকারীদের প্রতিবাদ সভায় ছাত্রলীগের বাঁধা দেওয়ার অভিযোগ বিজয়নগরে সালিশে প্রকাশ্যে নারীকে নির্যাতনের ভিডিও ভাইরাল।। দুই ইউপি সদস্য আটক সাবেক রাষ্ট্রপতি হোসাইন মোহাম্মদ এরশাদ এর ৫ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কোটা আন্দোলনকারীদের বক্তব্য আদালত বিবেচনায় নেবেন; আইনমন্ত্রী আনিসুল হক চিরকুট লিখে সৌদি আরব প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা শতভাগ নাগরিককে শিক্ষার আওতায় এনে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে বাউবি বদ্ধপরিকর – বাউবির উপাচার্য বাউবিতে অবসরপ্রাপ্ত শিক্ষক কর্মকর্তা ও কর্মচারীদের সংবর্ধনা পাটগ্রামে রাসেলস ভাইপার সাপ সন্দেহে মেরে ফেলা হলো দুইটি সাপকে সাইলোর মতো খাদ্যভান্ডার ছিলো বলে আমরা করোনা ও রাশিয়া-ইউক্রেন যুদ্ধের মতো সমস্যা গুলো অতিক্রম করতে পেরেছি; খাদ্য মন্ত্রী সাধন চন্দ্র মজুমদার টানা বৃষ্টি ও পাহাড়ি ঢলে শেরপুরে বাড়ছে নদ-নদীর পানি

ব্রাহ্মণবাড়িয়া শীর্ষ হেফাজত নেতা সাজিদুর ও মোবারক উল্লাহ’র বিরুদ্ধে মোকতাদির চৌধুরীর মামলা

ব্রাহ্মণবাড়িয়া শীর্ষ হেফাজত নেতা সাজিদুর ও মোবারক উল্লাহ’র বিরুদ্ধে মোকতাদির চৌধুরীর মামলা

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীর অনুষ্ঠানকে ঘিরে টানা তিনদিনে ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতের নেতাকর্মী ও সমর্থকদের হামলা ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনায় হেফাজতে ইসলাম ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সভাপতি মুফতি সাজিদুর রহমান ও সাধারন সম্পাদক মুফতি মোবারক উল্লাহসহ ১৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো দেড় শতাধিক জনকে আসামি করে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।
শনিবার (০১ মে) সন্ধ্যায় সাংসদের পক্ষে তাঁর আইনজীবী ও শহর আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আব্দুল জব্বার মামুন ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় উপস্থিত হয়ে এ মামলা দায়ের করেন।
মামলার এজাহারে ব্রাহ্মণবাড়িয়া -০৩ (সদর ও বিজয়নগর) আসনের সংসদ সদস্য মোকতাদির চৌধুরী উল্লেখ করেন, গত ২৬ শে মার্চ স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীর অনুষ্ঠানে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বাংলাদেশ সফরে আসার প্রতিবাদে ২৬, ২৭ ও ২৮ শে মার্চ ব্রাহ্মণবাড়িয়ায় নারকীয় তাণ্ডব চালায় হেফাজতের নেতাকর্মী ও সমর্থকরা। তারা একটি গণতান্ত্রিক বৈধ সরকারকে উৎখাত করার উদ্দেশ্যে পরিকল্পিত তাণ্ডব চালায়। তাণ্ডবের সময় তারা আগ্নেয়াস্ত্র গানপাউডারসহ বিভিন্ন দাহ্য পদার্থ ব্যবহার করে ব্রাহ্মণবাড়িয়াকে একটি মৃত্যুপুরী নগরীতে পরিণত করেছিল। এজাহারে আরো উল্লেখ করা হয় যে, হেফাজতে ইসলাম ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সভাপতি মুফতি সাজিদুর রহমান ও সাধারন সম্পাদক মুফতি মোবারক উল্লাহসহ অন্যান্য আসামীদের নির্দেশে বিভিন্ন ফেসবুক আইডি, ফেসবুক পেইজ ও নিউজ পোর্টালে সাইবার সন্ত্রাস সংগঠিত করে রাষ্ট্রদ্রোহিতা মূলক, বিদ্বেষ ও ঘৃনামূলক স্ট্যাটাস প্রদান করে জনসাধারণের মাঝে উত্তেজনা সৃষ্টি করা হয়। যার ফলে ব্রাহ্মণবাড়িয়ায় আইনশৃঙ্খলার ব্যাপক অবনতি ঘটে।
মোকতাদির চৌধুরী এমপির দায়েরকৃত মামলায় মুফতি সাজিদুর রহমান ও মুফতি মোবারক উল্লাহ ছাড়াও যাদেরকে আসামি করা হয়েছে, তারা হলেন- মাও. আশরাফুল হোসেন তপু, বোরহান উদ্দিন কাসেমী, মাও. আলী আজম, মাও. এরশাদ উল্লাহ, মাও. জুনায়েদ কাসেমী, মাওলানা নোমান আল হাবিব, মাও. মুমিনুল হাসান তাজ, সুলেমান মোল্লা, মাও. এনামুল হক, মাও. আব্দুল হাকিম, মাও. মনজুরুল হক ও খালেদ মোশাররফ ও অজ্ঞাতনামা আরো দেড় শতাধিক। 
 
ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মোহাম্মদ শাহজাহান মিয়া মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করে জানান, ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে কথা বলে মামলার পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com