সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতি তান্ডব পুলিশের এপিসিতে অগ্নিসংযোগের মূলহোতা জাকারিয়া গ্রেপ্তার কমলগঞ্জে ব্যবসায়ীর ধান নিয়ে ট্রাকসহ চালক উধাও কমলগঞ্জে ইফতার সামগ্রী বিতরণ  নাসিরনগরে প্রধানমন্ত্রীর মানবিক খাদ্য সহায়তা বিতরণ করলেন ফরহাদ হোসেন সংগ্রাম এমপি  ব্রাহ্মণবাড়িয়ায় তিনটি পৃথক অভিযানে বিপুল পরিমাণ মাদকসহ পাঁচ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার বিজয়নগরে অর্থ সহায়তা আনতে গিয়ে আঙ্গুল হারানো রিনার দায়িত্ব নিলেন উপজেলা প্রশাসন   সরাইলে হত্যাসহ অর্ধডজন মামলার আসামী গ্রেপ্তার ফেনী থেকে ব্রাহ্মণবাড়িয়ায় তান্ডবের ঘটনায়  নেতা গাজী ইয়াকুব গ্রেপ্তার আশুগঞ্জে র‍্যাবের অভিযানে মোবাইল ফোনের টাওয়ারের যন্ত্রপাতিসহ গ্রেপ্তার- ১।। প্রাইভেটকার জব্দ   ব্রাহ্মণবাড়িয়ায় র‍্যাবের অভিযানে মোটরসাইকেল চোর সিন্ডিকেটের এক সদস্য গ্রেপ্তার।। ৩ টি মোটরসাইকেল উদ্ধার 
ব্রাহ্মণবাড়িয়ায় র‍্যাবের তিনটি পৃথক অভিযানে বিপুল পরিমাণ মাদক ও একটি প্রাইভেটকারসহ পাঁচ মাদক ব্যবসায়ী আটক 

ব্রাহ্মণবাড়িয়ায় র‍্যাবের তিনটি পৃথক অভিযানে বিপুল পরিমাণ মাদক ও একটি প্রাইভেটকারসহ পাঁচ মাদক ব্যবসায়ী আটক 

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়ায় র‍্যাবের তিনটি পৃথক অভিযানে বিপুল পরিমাণ মাদকসহ কুতুব উদ্দিন-(৩২), মোঃ শহিদ মিয়া-(৩০), মোঃ ইব্রাহীম-(৪০), মোঃ রনি খন্দকার-(২৫) ও মোঃ রুবেল-(২৫) নামে পাঁচ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।
গতকাল সোমবার (০৩ মে) বেলা সাড়ে ৮ টা থেকে পৌঁনে ৫ টা পর্যন্ত পৃথক তিনটি অভিযান চালিয়ে জেলার বিভিন্ন স্থান থেকে তাদেরকে আটক করেন র‍্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের সদস্যরা।
র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, গতকাল সোমবার বেলা সাড়ে ৮ টায় জেলার আশুগঞ্জ গোলাচত্তর যাত্রী ছাউনীর সামনে অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী কুতুব উদ্দিন পিতা-ধন মিয়া, সাং-শ্রীনগর, থানা-ভৈরব, জেলা কিশোরগঞ্জকে গ্রেফতার করেন। এসময় ধৃত আসামীর নিকট হতে ১০ কেজি মাদকদ্রব্য গাঁজা, মাদক বিক্রয়ের ৪ হাজার টাকা উদ্ধার করে জব্দ করা হয়। একই দিন বেলা সাড়ে ১০ টায় আশুগঞ্জের সৈয়দ নজরুল ইসলাম সেতুর টোলপ্লাজার ঢাকা- সিলেট মহাসড়কের উপর অভিযান পরিচালনা করে মৌলভীবাজার কুলাউড়া উপজেলার বরকাপন গ্রামের আফতাব মিয়ার ছেলে মাদক ব্যবসায়ী মোঃ শহিদ মিয়া ও একই গ্রামের মৃত ইসমাইল মিয়ার ছেলে মোঃ ইব্রাহীমকে গ্রেফতার করেন। এসময় তাদের কাছ থেকে ১৬ কেজি গাঁজা, ০১ টি প্রাইভেটকার উদ্ধার করে জব্দ করা হয়। অপরদিকে একই দিন বেলা পৌনে ৫ টায় কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার নন্দনপুর বাজারের নন্দনপুর জামে মসজিদের সামনে থেকে জেলা সদর উপজেলার ঘাটুরা খেয়াবাড়ির মৃত আলম খন্দকারের ছেলে রনি খন্দকার ও বিজয়নগর উপজেলার সিঙ্গারবিল গ্রামের মোঃ মিলন মিয়ার ছেলে মোঃ রুবেলকে আটক করেন। এসময় তাদের কাছ থেকে সাড়ে ১১ কেজি গাঁজা উদ্ধার করে তা জব্দ করা হয়।
র‍্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পেরের অতিরিক্ত পুলিশ সুপার ও সহকারী পরিচালক রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, উদ্ধারকৃত মাদকদ্রব্য এবং গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ মোতাবেক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com