সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে: গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

নাসিরনগরে এক ব্যক্তিকে হত্যার অভিযোগ।। যুবক আটক

নাসিরনগরে এক ব্যক্তিকে হত্যার অভিযোগ।। যুবক আটক

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে রহমত আলী-(৫০) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। গত বৃহস্পতিবার রাতে উপজেলার চানপাড়া গ্রামের একটি জমি থেকে রহমত আলীর রক্তাক্ত লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ আপেল চৌধুরী-(২৩) নামে এক যুবককে আটক করেছে।
নিহত রহমত আলী উপজেলার বুড়িশ্বর ইউনিয়নের চানপাড়া গ্রামের মৃত ফালান ফকিরের ছেলে। পুলিশ  নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।
নিহতের ভাই লিয়াকত আলী অভিযোগ করে বলেন, বৃহস্পতিবার প্রায় সাড়ে ১০টার দিকে  তিনি ও তার পরিবারের লোকজন সাবেক ইউপি সদস্য আলমগীর চৌধুরীর বাড়ির পাশে চিৎকার শুনতে পান। পরে ঘর থেকে বের হয়ে জমিতে রহমত আলীর লাশ দেখতে পাই।  রাতেই বিষয়টি পুলিশকে বিষয়টি অবহিত করলে পুলিশ তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। লিয়াকত আলী বলেন, তার ভাইকে পরিকল্পিতভাবে কুপিয়ে হত্যা করা হয়েছে।
এ ব্যাপারে নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম আরিচুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের শরীরের ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। তাকে ধারালো অস্ত্র দিয়ে কূপিয়ে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে মনে হচ্ছে। তিনি বলেন, নিহত রহমত আলীর লাশ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য আপেল চৌধুরী নামে এক যুবককে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com