সংবাদ শিরোনাম
ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত

নবীনগরে সরকারি নির্দেশনা অমান্য করে স্পীডবোটে যাত্রী পরিবহণের দায়ে অর্থদণ্ড

নবীনগরে সরকারি নির্দেশনা অমান্য করে স্পীডবোটে যাত্রী পরিবহণের দায়ে অর্থদণ্ড

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে সরকারি নির্দেশনা অমান্য করে স্পীডবোটে যাত্রী পরিবহণের দায়ে অর্থদণ্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত।
সোমবার (২৪ মে) সকালে নবীনগর উপজেলার স্পীডবোট ঘাটে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে সরকারি নির্দেশনা অমান্য করে মাস্ক বিহীন ও গাদাগাদি অবস্থায় যাত্রী পরিবহনের দায়ে এ অর্থদণ্ড প্রদান করা হয়।
নবীনগর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ ইকবাল হাসান এ অভিযান পরিচালনা করেন। এসময় নবীনগর থানার পুলিশের একটি টিম সহায়তা করেন।
নবীনগর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ ইকবাল হাসান জানান, নবীনগর স্পীডবোট ঘাটে সরকারি নির্দেশনা অমান্য করে মাস্ক বিহীন ও গাদাগাদি অবস্থায় যাত্রী পরিবহন  করায় স্পীডবোট পরিচালনার সাথে সম্পৃক্ত ( ঘাটের ইজারাদার ও বোট সুপারভাইজার) সহ ০২ জনকে সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন, ২০১৮ মোতাবেক  ৮ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়েছে। এ সময় অভিযুক্ত ব্যক্তিগন সরকারি নির্দেশনা মোতাবেক স্পীডবোট পরিচালনার অঙ্গিকার করেছেন। এখন থেকে নবীনগর ঘাট থেকে সরকারি নির্দেশনা মোতাবেক স্পিডবোট পরিচালিত হবে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com