সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ

মোকতাদির চৌধুরী এমপির আল্টিমেটামের পরও মামলা নথিভুক্ত করেননি পুলিশ 

মোকতাদির চৌধুরী এমপির আল্টিমেটামের পরও মামলা নথিভুক্ত করেননি পুলিশ 

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতের তাণ্ডবের ঘটনায় এমপি মোকতাদিরের দায়েরকৃত মামলা নথিভুক্ত করতে আল্টিমেটাম দেওয়ার পরও মামলাটি নথিভুক্ত না হওয়ায় আদালতে যাওয়ার প্রস্তুতি নিচ্ছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সভাপতি ও স্থানীয় সাংসদ যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী।
গতকাল ২৪ মে ২০২১ ইং রোজ সোমবার এর মধ্যে মোকতাদির চৌধুরী এমপির দায়েরকৃত মামলাটি নথিভুক্ত করতে উবায়দুল মোকতাদির চৌধুরী এমপির দেওয়া আল্টিমেটাম এর সময় শেষ হয়। নিজের ফেসবুক আইডি থেকে গত ২২ মে একটি স্ট্যাটাস দিয়ে ২৪ মে এর মধ্যে ব্রাহ্মণবাড়িয়ায় তাণ্ডবের ঘটনায় হেফাজতে ইসলামের শীর্ষ নেতাদের নামে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় দায়েরকৃত অভিযোগটি মামলা হিসেবে নথিভুক্ত করতে আল্টিমেটাম দেন তিনি। কিন্তু উবায়দুল মোকতাদির চৌধুরী এমপির বেঁধে দেওয়া সময়ের মধ্যে মামলাটি নথিভুক্ত করেননি পুলিশ।
এদিকে, মামলার বাদী ও ব্রাহ্মণবাড়িয়া -৩ (সদর ও বিজয়নগর) আসনের টানা তিনবারের নির্বাচিত সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরীর দেওয়া সময়ের মধ্যে সদর মডেল থানায় মামলাটি নথিভুক্ত না হওয়ায় আদালতে যাওয়ার প্রস্তুতি নিচ্ছেন বলে গণমাধ্যমকে জানিয়েছেন মোকতাদির চৌধুরী এমপি। তিনি বলেন, আমার দায়েরকৃত মামলাটি নথিভুক্ত করতে পুলিশ সময়ক্ষেপণ করছে। তাদের তদন্ত এখনও শেষ হয়নি। যেহেতু তাদের তদন্ত গত ২৪ দিনেও শেষ হয়নি, সে জন্য আমি আদালতেই যাবো। ইতিমধ্যে আমার আইনজীবীরাও আদালতে মামলা দায়ের করতে প্রস্তুতি নিচ্ছেন। তবে আদালতে যাওয়ার আগে যদি পুলিশ মামলাটি নথিভুক্ত করেন তাহলে আমি আদালতে যাবো না।
এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম এ প্রতিবেদককে জানান, সিআইডি থেকে এখনও তদন্ত প্রতিবেদন পাওয়া যায়নি। আমাদের ঊর্ধ্বতন কর্মকর্তারা রিপোর্টটি দ্রুত আনার চেষ্টা করছেন। রিপোর্ট পাওয়ার পর প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।
উল্লেখ্য, গত ২৬ শে মার্চ স্বাধীনতার সুবর্ণ  জয়ন্তীর অনুষ্ঠানে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বাংলাদেশ সফরে আসার প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতের তাণ্ডবের ঘটনায় চলতি মাসের ১ তারিখ (০১ মে) ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় হেফাজতে ইসলামের কেন্দ্রীয় নায়েবে আমির ও ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সভাপতি মাওলানা সাজিদুর রহমান ও হেফাজতে ইসলাম ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সাধারন সম্পাদক মুফতি মোবারক উল্লাহ সহ ১৪ জনের নাম উল্লেখ করে সদর মডেল থানায় একটি অভিযোগ দাখিল করেন উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি। অভিযোগটি দায়েরের ২১ দিন পেরিয়ে গেলেও সদর মডেল থানা পুলিশ মামলাটি নথিভুক্ত না করায় গত ২২ মে এমপি মোকতাদির চৌধুরী তাঁর ফেসবুক আইডিতে স্ট্যাটাসের মাধ্যমে তিন দিনের সময় দিয়ে (২৪ শে মে এর মধ্যে) মামলাটি নথিভুক্ত করতে আল্টিমেটাম দেন।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com