সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে: গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

মুক্তিযুদ্ধের সংগঠক মাহবুবুল আলমের মৃত্যুবার্ষিকী উপলক্ষে নবীনগরে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

মুক্তিযুদ্ধের সংগঠক মাহবুবুল আলমের মৃত্যুবার্ষিকী উপলক্ষে নবীনগরে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি প্রয়াত মাহবুবুল আলম স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
গত শুক্রবার বিকেলে দৌলতপুর দাখিল মাদরাসা প্রাঙ্গনে মাহবুবুল আলম স্মৃতি সংসদের সভাপতি হাজী মোঃ আক্তার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য মোহাম্মদ এবাদুল করিম বুলবুল।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন নবীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মনির, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও সদর উপজেলার ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট লোকমান হোসেন, জেলা পরিষদ সদস্য ও নবীনগর পৌর আওয়ামী লীগের সভাপতি বোরহান উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট সুজিত কুমার দেব, সাংগঠনিক সম্পাদক মোঃ শফিকুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবক লীগ সহ-সভাপতি নিয়াজ মোঃ. কাজল, কৃষ্ণনগর ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুর রশিদ রাশেদ, কৃষ্ণনগর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজী মোঃ মলাই মিয়া প্রমুখ।
আলোচনা সভায় মাহবুবুল আলমের রাজনৈতিক ত্যাগ-তিতিক্ষা ও মহান মুক্তিযুদ্ধে তাঁর অবদানের স্বীকৃতি স্বরূপ নবীনগর মনতুলি টু সিতারামপুর নির্মিতব্য সেতুটি “মাহবুবুল আলম সেতু” নামকরনের জন্য মাহবুবুল আলম স্মৃতি সংসদের সাধারণ সম্পাদক এম. নাঈমুর রহমান অনুষ্ঠানের প্রধান অতিথি মোহাম্মদ এবাদুল করিম বুলবুল এম.পির কাছে আনুষ্ঠানিকভাবে আবেদন পত্র তুলে দেন।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে প্রয়াত জননেতার রাজনৈতিক জীবন ও কর্ম নিয়ে স্মৃতিচারণ করেন এবং মাহবুবুল আলম স্মৃতি সংসদের আবেদনের পরিপ্রেক্ষিতে মাহবুবুল আলম সেতু নামকরণে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করার আশ্বাস দেন।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com