সংবাদ শিরোনাম
সাইলোর মতো খাদ্যভান্ডার ছিলো বলে আমরা করোনা ও রাশিয়া-ইউক্রেন যুদ্ধের মতো সমস্যা গুলো অতিক্রম করতে পেরেছি; খাদ্য মন্ত্রী সাধন চন্দ্র মজুমদার টানা বৃষ্টি ও পাহাড়ি ঢলে শেরপুরে বাড়ছে নদ-নদীর পানি তিস্তাপাড়ের ২ হাজার পরিবার পানিবন্দি ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক স্থানে বজ্রপাতে দু’জন নিহত আশুগঞ্জে মাদক সেবন নিয়ে বাক-বিতন্ডার জেরে যুবককে ছুরিকাঘাতে হত্যা পুলিশের উপর হিজড়াদের হামলা গ্রেফতার ৪ মাহিন্দ্র ট্রাক্টারের স্প্রিংয়ে গলা আটকে কৃষকের মৃত্যু বঙ্গবন্ধু আন্তর্জাতিক কাবাডি টুর্নামেন্টে টানা চতুর্থবার চ্যাম্পিয়ন বাংলাদেশ মুজিব মুর‍্যালে শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে ইবি বঙ্গবন্ধু পরিষদের কার্যক্রম শুরু সরাইলে ভূমি ও গৃহের দাবীতে ভূমিহীনদের মানববন্ধন

ভ্রাম্যমান আদালতের অভিযানে ব্রাহ্মণবাড়িয়ায় দালাল চক্রের ৬ সদস্যকে কারাদন্ড

ভ্রাম্যমান আদালতের অভিযানে ব্রাহ্মণবাড়িয়ায় দালাল চক্রের ৬ সদস্যকে কারাদন্ড

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে অভিযান চালিয়ে দালাল চক্রের ৬  সদস্যকে গ্রেপ্তার করে কারাদন্ড প্রদান করেছে ভ্রাম্যমান আদালত। গতকাল বৃহস্পতিবার সকাল থেকে দুপুর ১২ টা পর্যন্ত জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট প্রশান্ত বৈদ্য ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট কিশোর কুমার দাস এই ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।
গ্রেপ্তারকৃতরা হলেন, জেলার কসবা উপজেলার মূলগ্রামের ছোটন মিয়া-(৩৫), নবীনগর উপজেলার মহেশপুর গ্রামের শাহপরান-(২০), ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সুহিলপুর গ্রামের আবদুল্লাহ- (৪০), পৌর এলাকার কান্দিপাড়ার রাসেল বকশি-(৩৫), পশ্চিম মেড্ডা শরীফপুর এলাকার শিপন মিয়া- (২৭) ও হালদারপাড়ার মামুন মিয়া-(৪৫)। পরে ভ্রাম্যমান আদালত বসিয়ে তাদের প্রত্যেককে ৭ দিন করে কারাদন্ড প্রদান করা হয়।
এ ব্যাপারে ভ্রাম্যমান আদালত পরিচালনাকারী নির্বাহী ম্যাজিষ্ট্রেট প্রশান্ত বৈদ্য বলেন, বৃহস্পতিবার সকাল থেকে দুপুর ১২টা পর্যন্ত ২৫০ শয্যা বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল চত্ত্বরে অভিযান পরিচালনা করে দালাল চক্রের ৬ সদস্যকে গ্রেপ্তার করা হয়। পরে গ্রেপ্তারকৃতরা দোষ স্বীকার করায় তাদের প্রত্যেককে ৭দিন করে কারাদন্ড প্রদান করা হয়।
তিনি বলেন, গ্রেপ্তারকৃতরা দূর-দূরান্ত থেকে চিকিৎসা নিতে আসা রোগীদের বিভিন্ন প্ররোচনা ও প্রলোভন দেখিয়ে বে-সরকারি হাসপাতাল ও ক্লিনিকে নিয়ে যায়। রোগীদের সাথে প্রতারণা করে বিপুল পরিমাণ টাকা হাতিয়ে নেয়। দালাল চক্র  বে-সরকারি ক্লিনিকগুলোতে নির্দিষ্ট পরিমান কমিশন পায়। তিনি বলেন, এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com