সংবাদ শিরোনাম
কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন

নাসিরনগরে জলাশয়ে মাছের পোনা অবমুক্ত

নাসিরনগরে জলাশয়ে মাছের পোনা অবমুক্ত

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার  হুরল বিলে মাছের পোনা অবমুক্ত করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলা মৎস্য বিভাগের উদ্যোগে উপজেলার জেঠাগ্রামের  দক্ষিণপাশে হুরল বিলের মাঠে দেশীয় প্রজাতির মাছের ৪৭০ কেজি পোনা অবমুক্ত করা হয়।
উপজেলা পরিষদ চেয়ারম্যান ডাঃ রাফি উদ্দিন আহমেদ ও উপজেলা নির্বাহী অফিসার হালিমা খাতুন এসব পোনা অবমুক্ত করেন।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলার গোকর্ণ ইউপি চেয়ারম্যান প্রভাষক ছোয়াব আহমেদ হৃতুল, উপজেলা মৎস্য কর্মকর্তা শুভ্র সরকার, উপজেলা সমবায় কর্মকর্তা ফারহানা খন্দকার, সম্প্রসারণ কর্মকর্তা সজিব কুমার চৌধুরী, ক্ষেত্র সহকারী শরীফা বেগম, ইউপি সদস্য তসু দাসসহ  প্রমুখ।
উপজেলা মৎস্য অফিস সূত্রে জানা গেছে, ২০২০-২১ অর্থ বছরের ন্যাশনাল এগ্রিকালচারাল টেকনোলজি গ্রোগ্রাম ফেজ-২ এর আওতায় উপজেলার উন্মুক্ত জলাশয়ে  দেশীয় প্রজাতির মাছের বংশ বৃদ্ধির লক্ষ্যে এই কর্মসূচির অংশ হিসেবে পোনা মাছ অবমুক্ত করা হয়।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com