সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়া কারাগারে এক যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত কয়েদির মৃত্যু  ব্রাহ্মণবাড়িয়ায় এক সপ্তাহে করোনায় আক্রান্ত ১২১৮।। মৃত্যু- ৯ ও সুস্থ ১৩৪ জন  কসবায় চাঞ্চল্যকর শিশু ধর্ষণ মামলার আসামি সুমনকে গ্রেফতার  ব্রাহ্মণবাড়িয়ায় নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে আইনজীবী নিহত নবীনগরে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ এক মাদক কারবারি আটক  করোনার সম্মুখ যোদ্ধা ডিসি হায়াত উদ-দৌলা খাঁন ও তার পরিবারের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত  ব্রাহ্মণবাড়িয়ায় পুকুরে পানিতে ডুবে দুই শিশুর করুণ মৃত্যু  বিজয়নগরে নিখোঁজের ৪দিন পর শিশুর মরদেহ উদ্ধার  ব্রাহ্মণবাড়িয়ায় আজ করোনায় আক্রান্ত- ১৩৭ ও মৃত্যু -২  আজ ব্রাহ্মণবাড়িয়ায় করোনায় আক্রান্ত- ৮৩ ও মৃত্যু -২ 
কমলগঞ্জে  বরেন্য শিক্ষাবিদ গোপেশ চন্দ্র দেবনাথ স্মরণে শোক সভা

কমলগঞ্জে  বরেন্য শিক্ষাবিদ গোপেশ চন্দ্র দেবনাথ স্মরণে শোক সভা

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি
মৌলভীবাজারের কমলগঞ্জে বরেন্য শিক্ষাবিদ ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব আদমপুর এম এ ওহাব উচ্চ বিদ্যালয়ের প্রয়াত প্রধান শিক্ষক গোপেশ চন্দ্র দেবনাথের স্মরণে এক শোক সভা ও  আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শনিবার (১৯ জুন) সকাল সাড়ে এগারোটায় আদমপুর উত্তরভাগে  শোক সভা উদযাপন কমিটির আহবায়ক সাবেক শিক্ষক আলহাজ্ব এ কে এম সালামের সভাপতিত্বে এবং সাবেক আদমপুর ইউপি চেয়ারম্যান সাব্বির আহমেদ ভূঁইয়া ও পদ্মা  মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ধীরেন্দ্র কুমার সিংহের যৌথ সঞ্চালনায় শোক সভা ও আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কমলগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ  কামরুজ্জামান মিয়া। অন্যানদের মধ্যে বক্তব্য রাখেন  কমলগঞ্জ উপজেলা পরিষদের নারী  ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, জগৎসী স্কুল এন্ড কলেজের প্রাক্তন অধ্যক্ষ নুরুল ইসলাম, সহকারী উপজেলা শিক্ষা অফিসার জয় কুমার হাজরা, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি শ্যামল চন্দ্র দাস, সরকারি প্রধান শিক্ষক সমিতির সভাপতি মামুনুর রশীদ ভূইয়া, ভান্ডারীগাঁও উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক  খোরশেদ আলী, প্রাক্তন প্রধান শিক্ষক বীরেন্দ্র কুমার সিংহ, হাজির বক্স, এস এম রেজাউদ্দীন রাজু,তাঁর জামাতা রবি শংকর চৌধুরী ও সুশীল দেব নাথ, বামডো সভাপতি নুর উদ্দিন আহমেদ, সাংবাদিক প্রণীত রঞ্জন দেবনাথ, সাংবাদিক শাব্বির এলাহী, সাদেক হোসেন, কাইয়ুম প্রমুখ। অনুষ্ঠানে আয়োজকদের পক্ষে প্রয়াত প্রধান শিক্ষকের পরিবারের সদস্যদের শ্রদ্ধান্জলী স্মারক প্রদান করা হয়। আলোচনা সভায় বক্তারা গোপেশ চন্দ্র দেবনাথের জীবন ও কর্ম নিয়ে আলোচনা করে তার দীর্ঘদিনের  কর্মস্থল  এম,এ,ওহাব উচ্চ বিদ্যালয়ে শোক সভা  করার অনুমতি না পাওয়ায় ক্ষোভ প্রকাশ  করেন।
উল্লেখ্য, গত ৫ জুন ভোর রাতে গোপেশ চন্দ্র দেবনাথ নিজ বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন৷ তিনি এম.এ. ওহাব উচ্চ বিদ্যালয়ে ১৯৭০ সালে যোগদান করে ২০০৫ সালে অবসর গ্রহণ করেন৷ ব্যক্তি জীবনে স্ত্রী, ৫ কন্যা এবং ১ পুত্র রেখে গেছেন। বড় মেয়ে চট্রগ্রাম ইন্ডাস্ট্রিয়াল পুলিশ ইন্সপেক্টর পদে কর্মরত, বাকি চার মেয়ে প্রাইমারী স্কুল টির্চার এবং ছেলে হোমিওপ্যাথিক চিকিৎসক।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com