সংবাদ শিরোনাম
কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন

ব্রাহ্মণবাড়িয়ায় বিশেষ অভিযানে পাঁচ ছিনতাইকারী গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়ায় বিশেষ অভিযানে পাঁচ ছিনতাইকারী গ্রেফতার

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়ায় সম্প্রতি কয়েকটি ছিনতাইয়ের ঘটনায় পুলিশ বিভিন্ন স্থানে বিশেষ অভিযান চালিয়ে মোঃ রাজিব মিয়া (২৫), সোহেল ডিফজল (২৩), সোলেমান (২৩), মনির হোসেন প্রঃ মাইনউদ্দিন (২১) ও সেলিম (২৫) নামে পাঁচ ছিনতাইকারীকে গ্রেপ্তার করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে ছিনতাইয়ের কাজে ব্যবহৃত একাধিক গিয়ার চাকু, ছুরি ও দা উদ্ধার করেন।
শুক্রবার (২৫ জুন) দিনব্যাপী পুলিশের একাধিক টিম জেলা শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করেন।
এদিকে, এর আগে গতকাল বৃহস্পতিবার পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ১৮ জন ছিনতাইকারীকে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠিয়েছেন। এ নিয়ে দুইদিনে ২৩ জন ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল বৃহস্পতিবার দিনব্যাপী বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ১৮ জন ছিনতাইকারীকে গ্রেপ্তার করেন সদর মডেল থানা পুলিশ।

পুলিশ জানায়, শহরে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে জেলা শহরের বিভিন্ন স্থানে বিশেষ অভিযান পরিচালনা করছে সদর মডেল থানা পুলিশ। এর অংশ হিসেবে আজ শুক্রবার সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলামের নেতৃত্বে ও পুলিশ পরিদর্শক (তদন্ত) কাজী মাসুদ ইবনে আনোয়ার, পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) রুহুল আমিন, উপপরিদর্শক (এসআই) হুমায়ুন কবির, আমীর হামজা, মোসলেহ উদ্দিন, ইব্রাহিম আকন্দ ও সহকারী উপপরিদর্শক (এএসআই) সাইজ উদ্দিন সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করে ছিনতাইকারী চক্রের সক্রিয় সদস্য মোঃ রাজিব মিয়া, সোহেল ডিফজল, সোলেমান, মনির হোসেন প্রঃ মাইনউদ্দিন ও সেলিমকে শহরের বিভিন্ন স্থান থেকে গ্রেপ্তার করেন।
ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি এমরানুল ইসলাম গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে জানান, শহরের আইনশৃঙ্খলা রক্ষায় চোর, ছিনতাইকারীদের গ্রেপ্তার করতে আমরা বিশেষ অভিযান পরিচালনা করছি। ইতিমধ্যে আমরা ১৮ জন সক্রিয় ছিনতাইকারীকে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠিয়েছি। এর অংশ হিসেবে আজ শুক্রবার দিনব্যাপী বিভিন্ন স্থানে পুলিশ অভিযান চালিয়ে ৫ জন ছিনতাইকারীকে গ্রেপ্তার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। পুলিশি জিজ্ঞাসাবাদে ছিনতাইকারীরা জানায় , তাহারা দীর্ঘদিন যাবত ব্রাহ্মণবাড়িয়া সদর এলাকাসহ ও আশপাশ এলাকায় সুকৌশলে ছিনতাই করে আসছে। জনগনের জানমাল রক্ষায় আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com