সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়া কারাগারে এক যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত কয়েদির মৃত্যু  ব্রাহ্মণবাড়িয়ায় এক সপ্তাহে করোনায় আক্রান্ত ১২১৮।। মৃত্যু- ৯ ও সুস্থ ১৩৪ জন  কসবায় চাঞ্চল্যকর শিশু ধর্ষণ মামলার আসামি সুমনকে গ্রেফতার  ব্রাহ্মণবাড়িয়ায় নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে আইনজীবী নিহত নবীনগরে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ এক মাদক কারবারি আটক  করোনার সম্মুখ যোদ্ধা ডিসি হায়াত উদ-দৌলা খাঁন ও তার পরিবারের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত  ব্রাহ্মণবাড়িয়ায় পুকুরে পানিতে ডুবে দুই শিশুর করুণ মৃত্যু  বিজয়নগরে নিখোঁজের ৪দিন পর শিশুর মরদেহ উদ্ধার  ব্রাহ্মণবাড়িয়ায় আজ করোনায় আক্রান্ত- ১৩৭ ও মৃত্যু -২  আজ ব্রাহ্মণবাড়িয়ায় করোনায় আক্রান্ত- ৮৩ ও মৃত্যু -২ 
সকলের পরামর্শ অনুযায়ী ২০২১-২০২২ অর্থবছরের জন্য একটি গ্রহণযোগ্য বাজেট প্রস্তুত করা হবে; পৌর মেয়র নায়ার কবির

সকলের পরামর্শ অনুযায়ী ২০২১-২০২২ অর্থবছরের জন্য একটি গ্রহণযোগ্য বাজেট প্রস্তুত করা হবে; পৌর মেয়র নায়ার কবির

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সহসভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার দুই দুই বারের সফল পৌর মেয়র মিসেস নায়ার কবির বলেছেন, সকলের পরামর্শ অনুযায়ী ২০২১-২০২২ অর্থবছরের জন্য একটি গ্রহণযোগ্য বাজেট প্রস্তুত করা হবে। বিগত ২৮ মার্চের হেফাজতের তান্ডবে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা একটি বিধ্বস্ত পৌরসভায় রূপান্তরিত হয়ে পড়েছে। হেফাজতের তান্ডবে পৌরসভার যে পরিমাণ ক্ষতি হয়েছে তা পুষিয়ে উঠতে দীর্ঘ সময়ের প্রয়োজন। তারপরেও আশা করছি ২০২১-২০২২ অর্থবছরের জন্য ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার জন্য একটি গ্রহণযোগ্য বাজেট উপস্থাপন করতে সক্ষম হবো। তাই আজকের টিএলএলসি’র সাথে প্রাক-বাজেট আলোচনা সভা অত্যন্ত গুরুত্বপূর্ণ। কারণ আপনাদের সুচিন্তিত মতামতের আলোকেই ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা ২০২১-২০২২ অর্থবছরের বাজেট প্রণয়ন করা হবে।
মঙ্গলবার (২৯ জুন) পৌরসভার অস্থায়ী কার্যালয়ে শহর সমন্বয় কমিটির সদস্যদের সাথে প্রাক-বাজেট মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সভায় উপস্থিত অন্যান্য বক্তারা বলেন, ব্রাহ্মণবাড়িয়ায় একটি শিশুপার্ক, ট্রাক টার্মিনাল ও ডাম্পিং সাইট নির্মানের জন্য বাজেটে প্রয়োজনীয় অর্থবরাদ্দ রাখা দরকার। তারা অবকাঠামোগত উন্নয়ন, পানি নিস্কাশনকল্পে মাষ্টার প্ল্যান, বিদ্যুত, পরিচ্ছন্নতা, পানিসরবরাহ, স্বাস্থ্যসেবাসহ নাগরিক সেবা খাতে বরাদ্দ বৃদ্ধির জন্য পরামর্শ দেন।
সভায় বক্তব্য রাখেন টিএলসিসি’র সদস্য শহর সমাজসেবা প্রকল্পের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব সভাপতি রিয়াজ উদ্দিন জামি, ব্রাহ্মণবাড়িয়া রেড ক্রিসেন্ট ইউনিটের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মহিউদ্দিন খান খোকন, আওয়ামীলীগ জাতীয় পরিষদ বীর মুক্তিযোদ্ধ আলহাজ্ব আবুল কালাম ভূইয়া, সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু হোরায়রাহ্, পৌরসভার সংরক্ষিত কাউন্সিলর হোসনে আরা বেগম, শাহানা বেগম, মিনারা বেগম, নিলুফা ইয়াছমিন, কাউন্সিলর মোঃ জামাল হোসেন, শেখ মোঃ মাহফুজ মিয়া, আক্তার হোসেন চৌধুরী, মিজানুর রহমান, মোঃ আবদুল মালেক, ফারুক আহমেদ, মীর মোঃ শাহীন মিয়া, মোঃ ফারুক মিয়া, মোঃ কাওসার মিয়া, মোঃ সাকিল, মোঃ আনোয়ারুল ইসলাম, নির্বাহী প্রকৌশলী নিকাশ চন্দ্র মিত্র, হিসাবরক্ষণ কর্মকর্তা মোহাম্মদ গোলাম কাউছার, সহকারী প্রকৌশলী কাউছার আহমেদ, বস্তি উন্নয়ন কর্মকর্তা মোখলেছুর রহমান, আইডিয়াল রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সোপানুল ইসলাম সোপান, চেম্বার পরিচালক আলহাজ্ব মোঃ শাহ আলম, শহর আওয়ামী লীগের সহ সভাপতি দেওয়ান আবিদুর রহমান, স্বনির্ভর ব্রাহ্মণবাড়িয়ার নির্বাহী পরিচালক এস এম শাহীনসহ টিএলসিসি’র অন্যান্য সদস্যবৃন্দ প্রমুখ। সভা পরিচালনা করেন পৌর সচিব মোঃ সামছুদ্দিন।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com