সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ

ব্রাহ্মণবাড়িয়ায় লকডাউনের পঞ্চমদিন।। তৎপর আইনশৃঙ্খলা বাহিনী।। ৩২১ জনকে জরিমানা 

ব্রাহ্মণবাড়িয়ায় লকডাউনের পঞ্চমদিন।। তৎপর আইনশৃঙ্খলা বাহিনী।। ৩২১ জনকে জরিমানা 

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
মহামারি করোনা ভাইরাস সংক্রমণ রোধে সারাদেশে এক সপ্তাহের কঠোর লকডাউনের পঞ্চম দিনে ব্রাহ্মণবাড়িয়া জেলা জুড়ে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের কঠোর তৎপরতায় লকডাউন অমান্যকারীরা জরিমানার শিকার হয়েছেন।
সোমবার (০৫ জুলাই) জেলা সদরসহ জেলার ৯ টি উপজেলায় জেলা প্রশাসনের নেতৃত্বে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের সক্রিয়তায় ৩২১ জনকে জরিমানা গুনতে হয়েছে।
জানা যায়, করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সরকার কর্তৃক আরোপিত কঠোর বিধিনিষেধ প্রতিপালন নিশ্চিতকল্পে ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরসহ বিভিন্ন উপজেলায় পুলিশ, সেনাবাহিনী, বিজিবি ও ব‍্যাটালিয়ন আনসার সদস্যদের সর্বাত্নক সহযোগিতায় মোবাইল কোর্ট পরিচালনাকালে সংক্রামক রোগ (প্রতিরোধ,নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন,২০১৮ এর সংশ্লিষ্ট ধারাসমুহ লংঘনের অপরাধে ৩২১ জন ব‍্যক্তিকে ১ লাখ ৯৬ হাজার ৯শত ৫০ টাকা জরিমানা করা হয় এবং সরকার কর্তৃক আরোপিত বিধিনিষেধ সম্পর্কে জনসচেতনতা সৃষ্টির প্রয়াস অব‍্যাহত রাখা হয়। এছাড়াও সার্বিক শৃঙ্খলা রক্ষায় দিনব‍্যাপী গ্রাম-পুলিশ সক্রিয় ছিলেন এবং হাট-বাজার গুলোতে স্বাস্থ্যবিধি সংক্রান্ত বিধিনিষেধ প্রতিপালন নিশ্চিতকরণে রোভার স্কাউট এর সদস‍্যরা ত‍ৎপর ছিলেন।
ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট হায়াত উদ-দৌলা খাঁন জানান, সরকারের ঘোষিত কঠোর লকডাউন বাস্তবায়নে জেলা প্রশাসন মাঠে কাজ করছে। যার আইন অমান্য করছেন তারাই আইনশৃঙ্খলা বাহিনীর মুখোমুখি হতে হচ্ছে। এমনকি তাদেরকে সাময়িক জরিমানা করে সতর্ক করা হচ্ছে। জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com