সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়ায় নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে আইনজীবী নিহত নবীনগরে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ এক মাদক কারবারি আটক  করোনার সম্মুখ যোদ্ধা ডিসি হায়াত উদ-দৌলা খাঁন ও তার পরিবারের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত  ব্রাহ্মণবাড়িয়ায় পুকুরে পানিতে ডুবে দুই শিশুর করুণ মৃত্যু  বিজয়নগরে নিখোঁজের ৪দিন পর শিশুর মরদেহ উদ্ধার  ব্রাহ্মণবাড়িয়ায় আজ করোনায় আক্রান্ত- ১৩৭ ও মৃত্যু -২  আজ ব্রাহ্মণবাড়িয়ায় করোনায় আক্রান্ত- ৮৩ ও মৃত্যু -২  যতোদিন মাদ্রাসায় জাতীয় সংগীত গাওয়া না হবে ততোদিন সেগুলো খুলতে দেবেন না – মোকতাদির চৌধুরী এমপি  নাসিরনগরে অসুস্থ মানুষের মধ্যে আর্থিক অনুদানের চেক বিতরণ সরাইলে প্রবাসীর বাড়িতে ডাকাতি।। একজন গ্রেপ্তার
ব্রাহ্মণবাড়িয়ায় লকডাউনের পঞ্চমদিন।। তৎপর আইনশৃঙ্খলা বাহিনী।। ৩২১ জনকে জরিমানা 

ব্রাহ্মণবাড়িয়ায় লকডাউনের পঞ্চমদিন।। তৎপর আইনশৃঙ্খলা বাহিনী।। ৩২১ জনকে জরিমানা 

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
মহামারি করোনা ভাইরাস সংক্রমণ রোধে সারাদেশে এক সপ্তাহের কঠোর লকডাউনের পঞ্চম দিনে ব্রাহ্মণবাড়িয়া জেলা জুড়ে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের কঠোর তৎপরতায় লকডাউন অমান্যকারীরা জরিমানার শিকার হয়েছেন।
সোমবার (০৫ জুলাই) জেলা সদরসহ জেলার ৯ টি উপজেলায় জেলা প্রশাসনের নেতৃত্বে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের সক্রিয়তায় ৩২১ জনকে জরিমানা গুনতে হয়েছে।
জানা যায়, করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সরকার কর্তৃক আরোপিত কঠোর বিধিনিষেধ প্রতিপালন নিশ্চিতকল্পে ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরসহ বিভিন্ন উপজেলায় পুলিশ, সেনাবাহিনী, বিজিবি ও ব‍্যাটালিয়ন আনসার সদস্যদের সর্বাত্নক সহযোগিতায় মোবাইল কোর্ট পরিচালনাকালে সংক্রামক রোগ (প্রতিরোধ,নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন,২০১৮ এর সংশ্লিষ্ট ধারাসমুহ লংঘনের অপরাধে ৩২১ জন ব‍্যক্তিকে ১ লাখ ৯৬ হাজার ৯শত ৫০ টাকা জরিমানা করা হয় এবং সরকার কর্তৃক আরোপিত বিধিনিষেধ সম্পর্কে জনসচেতনতা সৃষ্টির প্রয়াস অব‍্যাহত রাখা হয়। এছাড়াও সার্বিক শৃঙ্খলা রক্ষায় দিনব‍্যাপী গ্রাম-পুলিশ সক্রিয় ছিলেন এবং হাট-বাজার গুলোতে স্বাস্থ্যবিধি সংক্রান্ত বিধিনিষেধ প্রতিপালন নিশ্চিতকরণে রোভার স্কাউট এর সদস‍্যরা ত‍ৎপর ছিলেন।
ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট হায়াত উদ-দৌলা খাঁন জানান, সরকারের ঘোষিত কঠোর লকডাউন বাস্তবায়নে জেলা প্রশাসন মাঠে কাজ করছে। যার আইন অমান্য করছেন তারাই আইনশৃঙ্খলা বাহিনীর মুখোমুখি হতে হচ্ছে। এমনকি তাদেরকে সাময়িক জরিমানা করে সতর্ক করা হচ্ছে। জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com