সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ

অটোরিকশার জন্য চালককে খুঁন

অটোরিকশার জন্য চালককে খুঁন

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি

অটোরিকশার জন্য চালককে খুঁন করলো ছিনতাইকারীরা। ঘটনাটি ঘটেছে গতকাল বৃহস্পতিবার (১৯ আগস্ট) রাতে জেলা শহরের অদূরে উলচাপাড়া এলাকায়। নিহত চালকের নাম শাহীন মিয়া (২৫)। সে পৌর শহরের পশ্চিম মেড্ডার মৌবাগ এলাকার জাকির হোসেনের ছেলে।
নিহতের পরিবার সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে গ্যারেজ থেকে অটোরিকশা নিয়ে উলচাপাড়া যাচ্ছিলেন শাহীন। পথে ছিনতাইকারীরা তার অটোরিকশার গতিরোধ করা শাহীনকে ছুরিকাঘাত করে অটোরিকশাটি ছিনিয়ে নিয়ে যায়। এসময় গুরুতর আহতাবস্থায় শাহীন তার বাবা জাকির হোসেনকে মুঠোফোনে বিষয়টি অবগত করলে শাহীনের বাবা ও তার পরিবারের লোকজন সহ পুলিশ ঘটনাস্থলে এসে শাহীনকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শুক্রবার সকালে নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পাশাপাশি ঘটনার পর থেকে ছিনতাই হওয়া অটোরিকশাটি উদ্ধার ও ছিনতাইকারীদের গ্রেপ্তার করতে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করছে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com