সংবাদ শিরোনাম
কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন

কক্সবাজারের চকরিয়ায় পাহাড় ধসে একই পরিবারের ২জন নিহত

কক্সবাজারের চকরিয়ায় পাহাড় ধসে একই পরিবারের ২জন নিহত


নুরুল বশর মানিক,কক্সবাজার প্রতিনিধি
কক্সবাজারের চকরিয়া উপজেলার বমুলছড়ি ইউনিয়নে পাহাড় ধসে একই পরিবারের স্বামী, স্ত্রীর মৃত্যু হয়েছে। 
শনিবার (১৩জুলাই) দিবাগত রাত দেড়টার দিকে এই মর্মান্তিক ঘটনা ঘটে।
নিহতরা হলেন, বমুবিলছড়ি ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ডের বমুরকুল এলাকার দিনমুজুর মোহাম্মদ ছাদেক (৩৬) ও তাঁর স্ত্রী ওয়ালিদা বেগম (২২)। নিহত ছাদেক পেশায় একজন দিনমজুর।
বমুবিলছড়ি ইউনিয়ন পরিষদের চেয়্যারম্যান আবদুল মতলব মর্মান্তিক ঘটনাটির সত্যতা নিশ্চিত করে জানান, টানা কয়েকদিন ধরে পাহাড়ে ভারী বৃষ্টি হচ্ছিল। রবিবার ভোর রাতেও প্রচুর বৃষ্টিপাত হয়। শনিবার দিবাগত রাত দেড়টার দিকে বমুরকুল এলাকায় পাহাড়ের ধসে একটি বসতঘরের ওপরে পড়ে। এ সময় ঘুমন্ত অবস্থায় মাটি চাপা পড়ে ওই পরিবারের স্বামী-স্ত্রী মারা যান। স্থানীয় লোকজন মাটি সরিয়ে তাঁদের লাশ উদ্ধার করে। পাহাড় ধসের সময় বসতঘরটিতে স্বামী-স্ত্রী ছাড়া আর কেউ ছিলেন না বলে জানাগেছে।
চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নূরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমান বলেন, বমুবিলছড়ি এলাকায় পাহাড় ধসে একটি পরিবারে স্বামী-স্ত্রী নিহতের ঘটনাটি শুনেছি। সত্যিই পাহাড় ধসে নিহত হওয়ার ঘটনা খুবই মর্মান্তিক। স্থানীয় চেয়ারম্যান লোকজনের সহায়তায় নিহতদের লাশ উদ্ধার করে। এছাড়াও পাহাড়ের ঝুঁকিপূর্ণ অবস্থায় বসবাস করা অন্যদের সেখান থেকে সরানোর কাজ চলছে বলে তিনি জানান।

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com