সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

সরাইলে ৩৪২ কেজি পোনা অবমুক্তকরণ

সরাইলে ৩৪২ কেজি পোনা অবমুক্তকরণ

সরাইল উপজেলা প্রতিনিধি//সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন উপলক্ষে সরকারী পুকুর ও ধরন্তী হাউরে মুক্ত জলাশয়ে পোনা অবমুক্তকরণ করা হয়েছে।
রবিবার (০৫ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা প্রশাসন ও উপজেলা মৎস্য দপ্তরের আয়োজনে ৩৪২ কেজি পোনার মধ্যে সরাইল থানা সরকারী পুকুরে ৫২ কেজি ও ধরন্তী হাউরের মুক্ত জলাশয়ে ২ শত ৯০কেজি মাছের পোনা অবমুক্ত করেন।
উপজেলা নিবার্হী অফিসার মোঃ আরিফুল হক মৃদুলের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মৎস্য কর্মকর্তা মায়মুনা জাহান। প্রধান অতিথি ছিলেন সংরক্ষিত ৩১২ আসনের জাতীয় সংসদ সদস্য উম্মে ফাতেমা নাজমা বেগম শিউরী আজাদ, বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর, সরাইল থানা অফিসার ইনচার্জ মোঃ আসলাম হোসেন। উপজেলা তথ্য প্রযুক্তি কর্মকর্তা মোঃ শাকিল আহম্মেদ প্রমুখ।
প্রধান অতিথি বক্তব্যে মাননীয় প্রধানমন্ত্রীর প্রসংশা করে বলেন সারাদেশের ন্যায় সরাইলে সরকারী পুকুরে ও মুক্ত জলাশয়ে পোনা মাছ অবমুক্ত করায় ব্যাবসায়ীদের হওয়ার স্বপন দেখাচ্ছেন।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com