সংবাদ শিরোনাম
ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত

প্রত্যেকটি ইউনিয়নে জনপ্রিয় প্রার্থীদের মূল্যায়িত করতে তৃণমূল নেতাদের আহবান জানিয়েছেন ফরহাদ হোসেন সংগ্রাম এমপি

প্রত্যেকটি ইউনিয়নে জনপ্রিয় প্রার্থীদের মূল্যায়িত করতে তৃণমূল নেতাদের আহবান জানিয়েছেন ফরহাদ হোসেন সংগ্রাম এমপি

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
২য় ধাপে অনুষ্ঠিতব্য ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার ১৩টি ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের প্রার্থী বাছাই সভার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় বি এম ফরহাদ হোসেন সংগ্রাম এমপি প্রত্যেকটি ইউনিয়নে জনপ্রিয় প্রার্থীদের মূল্যায়িত করতে তৃণমূল নেতাদের আহবান জানিয়েছেন।
বাছাই সভায় বিশেষ অতিথির বক্তৃতায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল-মামুন সরকার প্রার্থীর প্যানেল প্রস্তুতে প্রার্থীদের দলীয় আনুগত্য, সততা, যোগ্যতা ও জনসম্পৃক্ততা বিবেচনা করে মনোনয়ন প্রত্যাশীদের প্যানেল তালিকা প্রস্তুতের জন্য তৃণমূল নেতাদের অনুরোধ করেছেন।
শনিবার (০২ অক্টোবর) ব্যাপক উৎসবমুখর পরিবেশে নাসিরনগর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে উপজেলা চেয়ারম্যান ডাঃ রাফি উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় ওয়ার্ড ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকগণ তৃণমূল পর্যায়ে প্রার্থীর প্যাণেল প্রস্তুত করেন।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com