সংবাদ শিরোনাম
বেইলি রোডের অগ্নিকান্ডে ব্রাহ্মণবাড়িয়ার একই পরিবারের ৫ জন নিহত।। এলাকায় শোকের মাতম ছবিআকাঁর মাধ্যমে মনের কথা ও নিজ দেশকে অন্য ভাষার মানুষের কাছে তুলে ধরা যায়; উপ-পরিচালক রুহুল আমিন বিজয়নগরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে অর্ধশতাধিক আহত।। আটক-৩৬ তিনটি পদে লোক নিচ্ছে হুয়াওয়ে সরাইলে সংঘবদ্ধ ৪জন ট্রান্সমিটার চোর চক্রের সদস্য আটক আগামী ২৭ ফেব্রুয়ারি কনিকাড়া নুরে মদিনা জামিয়া ময়দানে বার্ষিক ওয়াজ মাহফিল একুশে ফেব্রুয়ারি শুধু একটি দিন নয়, এটি একটি আবেগ, একটি অনুভূতি: ওসি আসাদুল ইসলাম গোলাম মুস্তাফা আবৃত্তি পদক পেলেন কবি জয়দুল হোসেন আশুগঞ্জে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে এক ইটভাটাকে দেড় লাখ টাকা জরিমানা ব্রাহ্মণবাড়িয়ায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে জেলা প্রশাসনের ব্যাপক কর্মসৃচি গ্রহণ

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার উদ্যোগে শেখ রাসেল দিবস উদযাপন

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার উদ্যোগে শেখ রাসেল দিবস উদযাপন

মতিউর মুন্না,স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি

ব্রাহ্মণবাড়িয়া জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ ছেলে ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ছোট ভাই শেখ রাসেলের ৫৮তম জন্মবার্ষিকী ও শেখ রাসেল দিবস ২০২১ ইং পালন করা হয়েছে।
সোমবার (১৮ অক্টোবর) সকাল ১১ টায় পৌর মেয়রের অফিস কক্ষে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা দিবসটি উপলক্ষে আলোচনা সভার আয়োজন করেন।
ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সহসভাপতি ও পৌর মেয়র মিসেস নায়ার কবিরের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন পৌরসভার প্যানেল মেয়র হালিমা মোর্শেদ, মিজান আনছারী, মীর মোঃ শাহীন, পৌর সচিব মোঃ সামসুদ্দিন, হিসাবরক্ষণ কর্মকর্তা গোলাম কাউসার। এসময় উপস্থিত ছিলেন পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরগন, পৌরসভার কর্মকর্তা-কর্মচারী প্রমুখ।
উল্লেখ্য, ১৯৬৪ সালের ১৮ অক্টোবর স্বাধীনতার মহান স্থপতি জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব এর ঘরে জন্মগ্রহণ করেন তাদের কনিষ্ঠ ছেলে শেখ রাসেল। ১৯৭৫ সনের ১৫ আগস্ট কালো রাতে কিছু সংখ্যক বিপদগামী সেনা কর্মকর্তাদের হাতে সপরিবারে খুন হন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব। সেদিন ঘাতকদের বুলেট থেকে রক্ষা পায়নি বঙ্গবন্ধুর শিশুপুত্র শেখ রাসেল।
মন্ত্রীপরিষদ বিভাগ এ বছর থেকে বঙ্গবন্ধুর কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের জন্মদিনকে “শেখ রাসেল দিবস” হিসেবে উদযাপনের সিদ্ধান্ত গ্রহণ করেন। যা এ বছর থেকে আওয়ামীলীগ ও সহযোগী সকল সংগঠন দিবসটি উদযাপন করবেন।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com