সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে: গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

সোহাদর্য আর সম্প্রীতির মেলবন্ধনে সকলে মিলে একটি সুন্দর মানবিক সমাজ গড়ে তুলি; ফাহিমা খাতুন 

সোহাদর্য আর সম্প্রীতির মেলবন্ধনে সকলে মিলে একটি সুন্দর মানবিক সমাজ গড়ে তুলি; ফাহিমা খাতুন 

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের সাবেক মহাপরিচালক গ্রেড-১ দেশবরেণ্য শিক্ষাবিদ প্রফেসর ফাহিমা খাতুন বলেছেন, সৌহার্দ আর সম্প্রীতির মেলবন্ধনে আসুন আমরা সকলে মিলে একটি সুন্দর মানবিক সমাজ গড়ে তুলি, যেখানে থাকবে না কোন মানুষে মানুষে বৈষম্য,সংকীর্ণতা ও সাম্প্রদায়িকতা।
গতকাল শনিবার সদর উপজেলার মজলিশপুর ইউনিয়নবাসীর উদ্যোগে বীর মুক্তিযোদ্ধা উবায়দুল মোকতাদির চৌধুরী লক্ষ টাকার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মজলিশপুর বীর মুক্তিযোদ্ধা উবায়দুল মোকতাদির চৌধুরী মিনি স্টেডিয়ামে হাজার হাজার দর্শকের পদচারণায় উৎসবমুখর ফাইনাল খেলার শুরুতেই স্টেডিয়ামটি কানায় কানায় পরিপূর্ণ হয়ে ওঠে। এতে ইসলামপুর ফুটবল একাদশ এবং ব্রাহ্মণবাড়িয়া ফুটবল একাডেমির খেলোয়াড় ও ক্রীড়ামোদী দর্শকদের মাঝে দেখা দেয় আনন্দের বন্যা। টুনামেন্ট পরিচালনা কমিটির সভাপতি সমাজসেবক মোহাম্মদ হিরন মিয়া সরদারের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন টুর্নামেন্টের প্রধান সমন্বয়কারী সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট লোকমান হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ইয়ামিন হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম ভূঁইয়া.সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরানুল ইসলাম, মজলিশপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ তাজুল ইসলাম, মজলিশপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ডাক্তার বজলুর রহমান, সাধারণ সম্পাদক হাজী মোঃ সিরাজুল ইসলাম। অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি ছিলেন সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা আক্তার, সুহিলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজাদ হাজারী আঙ্গুর বুধল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হক তালশহর পূর্ব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনামুল হক ওসমান, কমিউনিস্ট পার্টি, ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান শাহরিয়ার মোহাম্মদ ফিরোজ, সমাজসেবক ইঞ্জিনিয়ার মোজাম্মেল হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের অন্যতম নেতা মোঃ হামিদুল হক, স্বপ্নতরী সমাজ উন্নয়ন সংস্থা নির্বাহী পরিচালক তাহের উদ্দিন ভূঁইয়া। সদর উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা সাখাওয়াত হোসেন কামাল সদস্য ইশতিয়াক আহমেদ দুলাল, মজলিশপুর ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি জয়নাল আবেদীন জিতু, সাংগঠনিক সম্পাদক বশির আহমেদ মানিক, সমাজসেবক ও দানবীর হাজী আশরাফুল ইসলাম মামুন, সদর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ বিল্লাল হোসেন,সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি এমদাদ হোসেন দানা, সমাজসেবক জয়নাল হোসেন,আবুল বাসার মাস্টার , আব্দুস সালাম, আব্দুল আউয়াল, মনির হোসেন, মাট সুরক্ষা কমিটির সভাপতি মোঃ আল ইসলাম মাস্টার সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম সহ কমিটির সদস্যবৃন্দ ছাড়াও মজলিশপুর ইউনিয়নের সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ। অনুষ্ঠান সঞ্চালনা করেন টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য-সচিব অজিত চন্দ্র দাস। ফাইনাল খেলায় নির্ধারিত সময় গোল শূন্য থাকায় ট্রাইবেকার এর মাধ্যমে ইসলামপুর ফুটবল একাদশ ব্রাহ্মণবাড়িয়া ফুটবল একাডেমিকে ১-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com