সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক স্থানে বজ্রপাতে দু’জন নিহত আশুগঞ্জে মাদক সেবন নিয়ে বাক-বিতন্ডার জেরে যুবককে ছুরিকাঘাতে হত্যা পুলিশের উপর হিজড়াদের হামলা গ্রেফতার ৪ মাহিন্দ্র ট্রাক্টারের স্প্রিংয়ে গলা আটকে কৃষকের মৃত্যু বঙ্গবন্ধু আন্তর্জাতিক কাবাডি টুর্নামেন্টে টানা চতুর্থবার চ্যাম্পিয়ন বাংলাদেশ মুজিব মুর‍্যালে শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে ইবি বঙ্গবন্ধু পরিষদের কার্যক্রম শুরু সরাইলে ভূমি ও গৃহের দাবীতে ভূমিহীনদের মানববন্ধন সরাইলে দৈনিক যায়যায়দিন পত্রিকা ১৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত কমলঞ্জের চা বাগানে মর্টার শেল নিস্ক্রিয় করল সেনাবাহিনী ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ কর্মী এজাজ হত্যা মামলার দুই নম্বর আসামি জয়কে গ্রেফতার

রাষ্ট্রদ্রোহিতার অভিযোগে প্রিয়া সাহার বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়ায় মামলা

রাষ্ট্রদ্রোহিতার অভিযোগে প্রিয়া সাহার বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়ায় মামলা

স্টাফ রিপোর্টার, সময়নিউজবিডি  

বাংলাদেশে ধর্মীয় সংখ্যালঘু নির্যাতন সম্পর্কে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে মিথ্যা অভিযোগ করায় প্রিয়া সাহা ওরফে প্রিয়া বালা বিশ্বাসের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহিতার অভিযোগ এনে ব্রাহ্মণবাড়িয়ায় মামলা দায়ের করা হয়েছে।


রবিবার (২১ জুলাই) সকাল সাড়ে ১১ টায় ব্রাহ্মণবাড়িয়া চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মোঃ আসাদ উল্লহ্ নামে একজন বাদী হয়ে মামলাটি দায়ের করেন। আদালতের বিচারক মামলাটি আমলে নিয়ে পরে আদেশ দেবেন বলে জানিয়েছেন।

আদালতে দায়েরকৃৃৃত মামলার এজাহার সূত্রে জানা যায়,বাংলাদেশ একটি মুসলিম রাষ্ট্র হওয়া সত্ত্বেও ধর্মীয় শান্তি ও সম্প্রীতির রাষ্ট্র হিসেবে বিশ্বে সুপরিচিতি লাভ করেছে। উপমহাদেশের অন্যান্য রাষ্ট্রে মুসলমানরা যেসকল সুযোগ সুবিধা পাচ্ছে তার চেয়ে অনেকগুণ বেশি সুযোগ সুবিধা বাংলাদেশে হিন্দু-বৌদ্ধ-খ্রীষ্টান ও অন্যান্য ধর্মের মানুষ ভোগ করছে। প্রিয়া সাহা একজন বাংলাদেশি নাগরিক হয়ে দেশের ভাবমূর্তির কথা চিন্তা না করে বাংলাদেশকে বিশ্বের কাছে হেয় প্রতিপন্ন করার জন্য ডোনাল্ড ট্রাম্পের কাছে ৩ কোটি ৭০ লাখ হিন্দু-বৌদ্ধ-খ্রীষ্টান সম্প্রদায়ের মানুষ গুম হয়ে গেছে এবং মুসলিম মৌলবাদীরা ঘর-বাড়ি পুড়িয়ে দিয়েছে, জায়গা দখল করেছে বলে বিচার চান। এটি বাংলাদেশের রাষ্ট্র ও সরকারের বিরুদ্ধে মিথ্যাচার ছাড়া কিছুই না। এটি রাষ্ট্রদ্রোহিতার শামিল।

আদালতে মামলা দায়েরের পর মামলার বাদী মাওলানা শেখ আসাদুল্লাহ খন্দকার।


আদালতে মামলা দায়েরের পর মামলার বাদী মাওলানা শেখ আসাদুল্লাহ খন্দকার সংবাদ কর্মীদের জানান,বিশ্বের কাছে বাংলাদেশকে হেয় প্রতিপন্ন করার জন্য প্রিয়া সাহা মিথ্যাচার করেছেন। আমি বাংলাদেশের একজন নাগরিক হিসেবে প্রিয়া সাহার মিথ্যাচারে মর্মাহত হয়েছি। সেজন্য আমি স্বপ্রণোদিত হয়ে মামলা দায়ের করেছি।


জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি সারোয়া-ই আলম সাংবাদিকদের জানান, আদালত মামলাটি গ্রহণ করে পরে আদেশ দেবেন বলে জানিয়েছেন।

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com