সংবাদ শিরোনাম
ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত

কসবায় আগুনে পুড়লো ১৩ দোকান

কসবায় আগুনে পুড়লো ১৩ দোকান

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় আগুন লেগে ১৩ টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এতে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে।
বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) রাত সোয়া ৯ টায় কসবা উপজেলা সদরের পৌর এলাকার মৌলভী রহমত উল্লাহ নামে একটি মার্কেটে এ ঘটনাটি ঘটেছে। তবে এ ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।
জানা যায়, গতকাল বৃহস্পতিবার রাত সোয়া ৯টায় কসবা পৌর শহরের মৌলভী রহমত উল্লাহ নামে একটি মার্কেটে আগুন লাগে। এতে মার্কেটের মধ্যে থাকা রেস্টুরেন্টে, কনফেকশনারি, স্টিলের আসবাবপত্র, গ্যাস সিলিন্ডার, সেলুন, পোল্ট্রি ফিড ও মোবাইল সার্ভিসিংয়ের দোকানসহ ১৩ টি দোকানে আগুন ছড়িয়ে পড়ে। এতে দোকানগুলোর মালামাল পুড়ে ছাই হয়ে যায়। এ ঘটনার খবর পেয়ে কসবা ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে প্রায় দুইঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।
কসবা ফায়ার সার্ভিস স্টেশনের কর্মকর্তা আব্দুল কাদের ঘটনার সত্যতা নিশ্চিত করে এ প্রতিবেদককে জানান, ঘটনার খবর পেয়ে আমরা রাত সাড়ে ৯ টায় ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। তবে কিভাবে আগুনের সূত্রপাত হয়েছে ও কি পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে তা এখনো জানা যায়নি।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com