সংবাদ শিরোনাম
কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন

বিজয়নগরে সরকারি চাকুরীজীবি হয়েও নির্বাচনী মাঠে ভোটারদের চাপপ্রয়োগের অভিযোগ

বিজয়নগরে সরকারি চাকুরীজীবি হয়েও নির্বাচনী মাঠে ভোটারদের চাপপ্রয়োগের অভিযোগ

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
সরকারি চাকুরীজীবি হয়েও প্রকাশ্যে নির্বাচনী মাঠে ভোটারদের হুমকী, ভয়ভীতি ও চাপপ্রয়োগ করার অভিযোগে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরের হরষপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হুমায়ুন কবিরের বিরুদ্ধে এক চেয়ারম্যান প্রার্থী রিটার্নিং কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ করেছেন।
অভিযোগ সূত্রে জানা যায়, ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার ৫নং হরষপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নির্বাচনী প্রচার-প্রচারণায় একজন সরকারি চাকরিজীবী হওয়া সত্ত্বেও হরষপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ হুমায়ুন কবীর প্রত্যক্ষভাবে ৫নং হরষপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মনোনীত প্রার্থী মোঃ সারোয়ার রহমান ভূঁইয়ার পক্ষে জনসমাবেশ উঠান বৈঠকসহ বিভিন্ন নির্বাচনী প্রচারণায় বক্তব্য প্রদান করে যাচ্ছেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ও বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়েছে। শুধু তাই নয় ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে উনার পছন্দের প্রার্থীকে ভোট দিতে উৎসাহিতকরণ করে যাচ্ছেন ও প্রতিদ্বন্দ্বী প্রার্থী সংখ্যালঘু সম্প্রদায়ের বাড়ি-বাড়ি গিয়ে নানারকম চাপপ্রয়োগ, ভয়-ভীতি ও হুমকি প্রদান করে আসছে। যা নির্বাচনী আচরণবিধি লংঘন ও সরকারি কর্মচারী হিসেবে সম্পূর্ণভাবে অবৈধ কর্মকান্ড করে যাচ্ছেন।
অভিযোগকারী স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী রাজীব চন্দ্র বণিক রাজু ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক, ব্রাহ্মণবাড়িয়া পুলিশ সুপার, ব্রাহ্মণবাড়িয়া জেলা নির্বাচন অফিসার, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার, বিজয়নগর উপজেলা নির্বাহী অফিসার, অফিসার ইনচার্জ বিজয়নগর থানা, বিজয়নগর উপজেলা নির্বাচন কর্মকর্তা বরাবর অভিযোগের অনুলিপি প্রদান করেন।
অভিযোগকারী ৫নং হরষপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী রাজীব চন্দ্র বণিক রাজু বলেন, মোঃ কবীর মাস্টার নিজে একজন সরকারি কর্মচারী হয়ে রাজনীতিতে সাধারণ ভোটারদের চাপপ্রয়োগ করে ভয়ভীতি দেখিয়ে নির্বাচনের পরিবেশ ঘোলাটে করার পাইতারা করছে।
এ ব্যাপারে হরষপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ হুমায়ুন কবির এর ০১৭১২৫৩৩২৩০ এই মুঠোফোন নাম্বারের একাধিকবার কল দিয়ে যোগাযোগ করার চেষ্টা করেও কল রিসিভ না করায় তার বক্তব্য নেওয়া যায়নি।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com