সংবাদ শিরোনাম
কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন

ইউপি নির্বাচন-কমলগঞ্জে বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের হামলায় এমপির ব্যক্তিগত সহকারীসহ আহত- ১০ ও আটক -২

ইউপি নির্বাচন-কমলগঞ্জে বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের হামলায় এমপির ব্যক্তিগত সহকারীসহ আহত- ১০ ও আটক -২

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি
মৌলভীবাজারের কমলগঞ্জে  আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থীর প্রধান নির্বাচনী কার্য্যালয় ও স্থানীয় সংসদ সদস্য উপাধ্যক্ষ আব্দুস শহীদের গাড়ি বহরে হামলা চালিয়েছেন বহিষ্কৃত উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিদ্রোহী প্রার্থী জুনেল আহমদ ও তার সমর্থকরা।এমপি অক্ষত অবস্থায় থাকলেও দুই পক্ষের সংঘর্ষে এমপির গানম্যান, গাড়ির চালক ও ব্যক্তিগত সহকারীসহ ১০ জন আহত হওয়ার ঘটনা ঘটেছে।
রবিবার (০২ জানুয়ারী) রাত ১০টায় রহিমপুর ইউনিয়নে নৌকার প্রার্থী বর্তমান চেয়ারম্যান ইফতেখার আহমদ বদরুলের প্রধান নির্বাচনী কাযর্যালয়ে এ ঘটনা ঘটে।পুলিশ ঘটনাস্থলে পৌঁছে এমপিকে নিরাপদে সরিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। গুরুতর আহত দুজনকে সিলেট এম,্এ,জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।এ ঘটনায় এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় পুলিশ দু’জনকে আটক করেছে বলে জানা যায়।সোমবার দুপুরে সরজমিন খোঁজ নিয়ে জানা যায়, স্থানীয় সাংসদ সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ মো. আব্দুস শহীদ এমপি গাড়ি বহর নিয়ে মুন্সিবাজার এলাকায় নৌকা প্রার্থী ইফতেখার আহমদ বদরুল এর নির্বাচনী কার্যালয়ে সামনে পৌঁছালে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী রহিমপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি জুনেল আহমদ তরফদার (ঘোড়া প্রতীক) এর সমর্থকরা মোবাইল ফোন দিয়ে ছবি উঠাতে থাকে। এ নিয়ে উভয়পক্ষের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে সংঘর্ষে স্থানীয় সাংসদের ব্যক্তিগত এপিএস  ইমাম হোসেন সোহেল, গানম্যান তরিকুল ইসলামসহ অন্তত ১০ জন আহত হন।পুলিশ এমপি আব্দুস শহীদকে নিরাপদে সরিয়ে নেয়। গুরুতর আহতরা মৌলভীবাজার সদর হাসপাতাল ও সিলেট এম.এ.জি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এদিকে ঘটনার পর বিদ্রোহী প্রার্থী ও সমর্থকরা বাজার এলাকা থেকে সরে যান। তবে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকরা আহত হয়েছেন বলে দাবি করেছেন বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী জুনেল আহমদ তরফদার। স্থানীয় সংসদ সদস্য উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপির সঙ্গে কথা বলার চেষ্টা করলে মোবাইল ফোনে সংযোগ পাওয়া যায়নি। এ ঘটনায় সোমবার সকালে এমপি আব্দুস শহীদের ছোট ভাই ইমতিয়াজ আহমেদ বুলবুল বাদী হয়ে কমলগঞ্জ থানায় ৩৫জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ৩০/৩৫ জনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন। কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) সোহেল রানা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এমপি সাহেব যাওয়ার সময় তার গাড়িতে হামলা করা হয়। তিনি অক্ষত আছেন। তার গানম্যান ও গাড়িচালক আহত। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com