সংবাদ শিরোনাম
ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত

ব্রাহ্মণবাড়িয়ায় ১৮ ইউপিতে ভোটগ্রহণ অনুষ্ঠিত।। স্বতন্ত্র-১২ ও আ’লীগ-৬ টিতে বিজয়ী

ব্রাহ্মণবাড়িয়ায় ১৮ ইউপিতে ভোটগ্রহণ অনুষ্ঠিত।। স্বতন্ত্র-১২ ও আ’লীগ-৬ টিতে বিজয়ী

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
প্রশাসনের কঠোর নজরদারি ও নির্বাচন কমিশনের অধীনে সুষ্ঠু ও নিরপেক্ষভাবে ব্রাহ্মণবাড়িয়ার ১৮ টি ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। এর মধ্যে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার ১০ টি ও জেলার আশুগঞ্জ উপজেলার ৮ টি ইউপি রয়েছে।
বুধবার (০৫ জানুয়ারি) সকাল ৮ থেকে বিকেল ৪ টা পর্যন্ত কোনো রকম বিশৃঙ্খলা ছাড়াই নিরবিচ্ছিন্ন ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এর মধ্যে ব্রাহ্মণবাড়িয়া সদরের ১০ টির মধ্যে ৪ টিতে চেয়ারম্যান পদে বিজয়ী হন ক্ষমতাসীন আওয়ামীলীগের মনোনীত প্রার্থীরা ও বাকি ৬ টিতে বিজয়ী হন আওয়ামীলীগের বিদ্রোহী এবং স্বতন্ত্র প্রার্থীরা। অপরদিকে, জেলার আশুগঞ্জ উপজেলার ৮ টি ইউনিয়নের মধ্যে ২ টিতে বিজয়ী হয়েছেন আওয়ামীলীগ মনোনীত প্রার্থীরা ও বাকি ৬ টিতে বিজয়ী হয়েছেন আওয়ামীলীগের বিদ্রোহী ও স্বতন্ত্র প্রার্থীরা।
নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার ১০ টি ইউনিয়নের ১৭৯ টি ভোট কেন্দ্রে বিরতিহীন ভোটগ্রহণ সুষ্ঠু ভোট অনুষ্ঠিত হয়।
এতে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বুধল ইউনিয়নে বিজয়ী হয়েছেন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আতিকুর রহমান। তার সাথে মাত্র ৯ ভোটের ব্যবধানে পরাজিত হন আওয়ামীলীগ প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান আব্দুল হক। মজলিশপুর ইউনিয়নে বিজয়ী হয়েছেন বিএনপি নেতা কামরুল হাসান। তালশহর পূর্ব ইউনিয়নে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন স্বতন্ত্র প্রার্থী মনিরুল ইসলাম। তিনি কয়েকটি মামলায় জেলে থাকার পরও আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আব্দুল সালামকে পরাজিত করে বিজয়ী হয়েছেন। সুহিলপুর ইউনিয়নে বিজয়ী হয়েছেন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আব্দুর রশীদ ভুইয়া, নাটাই উত্তর ইউনিয়নে বিজয়ী হয়েছেন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আবু ছায়েদ, রামরাইল ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী মশিউর রহমান সেলিম (আনারস প্রতীকে) বিজয়ী হয়েছেন, সাদেকপুর ইউনিয়নে বিজয়ী হয়েছেন আওয়ামীলীগ প্রার্থী নাছির উদ্দিন, সুলতানপুর ইউনিয়নে বিজয়ী হয়েছেন বর্তমান চেয়ারম্যান ও আওয়ামীলীগ প্রার্থী শেখ ওমর ফারুক, মাছিহাতা ইউনিয়নে নির্বাচিত হয়েছেন আওয়ামীলীগ প্রার্থী আল আমিনুল হক পাভেল ও বাসুদেব ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন আওয়ামীলীগ বিদ্রোহী প্রার্থী আব্দুল হাকিম।
এদিকে আশুগঞ্জ সদর ইউনিয়নে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন স্বতন্ত্র প্রার্থী শফিকুল ইসলাম, তালশহর পশ্চিম ইউনিয়নে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মোঃ সোলাইমান মিয়া, আড়াইসিধা ইউনিয়নে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আবু সায়েম, লালপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন আওয়ামীলীগ প্রার্থী মোঃ মোরশেদ মিয়া, শরীফপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন আওয়ামীলীগ বিদ্রোহী প্রার্থী সাইফ উদ্দিন, তারুয়া ইউনিয়নে বিজয়ী হয়েছেন স্বতন্ত্র প্রার্থী বাদল সাদির, দূর্গাপুর ইউনিয়নে বিজয়ী হয়েছেন স্বতন্ত্র প্রার্থী রাসেল মিয়া ও চর-চারতলা ইউনিয়নে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন বিএনপির ফায়েজুর রহমান।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com