সংবাদ শিরোনাম
কমলগঞ্জে ৮০০ শীতার্তদের শীতবস্ত্র দিলো হীড বাংলাদেশ ব্রাহ্মণবাড়িয়ায় নিজের খুশি মতো অফিসের কাঠ গাছ কাটলেন পানি বিজ্ঞান প্রকৌশলী বাঞ্ছারামপুরে ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা হাওয়া ভবনের তারেক দেশ থেকে চুরি করে হাওয়া হয়ে গেছে; আহমেদ হোসেন ব্রাহ্মণবাড়িয়া-২ উপ-নির্বাচন; খোঁজ মিলছেনা সাত্তারের প্রধান প্রতিদ্বন্দ্বী আসিফের স্বদেশ-সাময়িকীর পাঠ উন্মোচন ও আলোচনা সভা অনুষ্ঠিত কমলগঞ্জে চলন্ত ট্রেনের নিচে ঝাপ দিয়ে তরুণীর আত্মহত্যা ভৈরবে বিপুল পরিমাণ ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার সাহিত্য মেলায় তিতাস-ই জীবন নাটক মঞ্চস্থ মাদকে আসক্ত হয়েই খালেদা জিয়ার পুত্র কোকো মারা গেছেন; আইনমন্ত্রী

বীর মুক্তিযোদ্ধা আব্দুল হালিম ছিলেন একজন সৎ ও সাহসী মানুষ ; জিয়াউল হক মৃধা

বীর মুক্তিযোদ্ধা আব্দুল হালিম ছিলেন একজন সৎ ও সাহসী মানুষ ; জিয়াউল হক মৃধা

Advertisements
সরাইল উপজেলা প্রতিনিধি
ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের সাবেক সংসদ সদস্য এডভোকেট জিয়াউল হক মৃধা বলেছেন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হালিম ছিলেন একজন সৎ ও সাহসী মানুষ। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হত্যার প্রথমদিন প্রতিবাদ করে রাজপথে বিক্ষোভ মিছিল করেছিলেন প্রয়াত আব্দুল হামিদ। দুর্দিনে তিনি শক্ত হাতে আওয়ামীলীগকে পরিচালনা করেছিলেন।
শুক্রবার (২২ জানুয়ারি) বিকেলে উপজেলা মিলনায়তনে মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আব্দুল হালিমের ১ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ আয়োজিত আলোচনা সভা ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ইসমত আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভা ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এডভোকেট জিয়াউল হক মৃধা  আরো বলেন, আব্দুল হালিম ছিলেন একজন প্রকৃত দেশপ্রেমিক। মুক্তিযুদ্ধে তাঁর অবদান জাতি চিরদিন শ্রদ্ধার সাথে স্মরণ করবে। তিনি বলেন, আব্দুল হালিম ছিলেন একজন পরিচ্ছন্ন রাজনীতিবিদ। তিনি ছিলেন গণ-মানুষের নেতা, সারা জীবন তিনি মানুষের জন্য কাজ করে গেছেন।
আওয়ামী লীগ নেতা হাজী মাহফুজ আলীর সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন হাফেজ কাউছার আহমেদ।
এতে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার আনোয়ার হোসেন। আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা এডভোকেট কামরুজ্জামান আনসারী, উপজেলা আওয়ামী লীগ এর যুগ্ম আহবায়ক বীর মুক্তযোদ্ধা এডভোকেট আব্দুর রাশেদ, সরাইল উপজেলা প্রেসক্লাব ও টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি মোহাম্মদ শফিকুর রহমান, সরাইল মহিলা কলেজের অধক্ষ্য বদর উদ্দিন, সরাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহবুব খান, বাংলাদেশ জাতীয় সমাজতান্তিক দলের সাংগঠনিক সম্পাদক হোসাইন আহমেদ তফছির, মরহুম বীর মুক্তিযোদ্ধা আব্দুল হালিম এর পুত্র এডভোকেট হুমায়ূন মুরশেদ, সরাইল উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক  হাফিজুল আসাদ সিজার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া বেগম, বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, জনপ্রতিনিধি, উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্র লীগ, শ্রমিক লীগ, অন্যান্য অঙ্গসংগঠনের নেতা-কর্মী ও গণ মাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন। উল্লেখ্য, আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আব্দুল হালিম ২১ জানুয়ারী২০২১ সকাল ১০টায় ঢাকা বারডেম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। বার্ধক্যজনিত কারনে শারীরিকভাবে অসুস্থ হয়ে দীর্ঘ দিন ধরে তিনি চিকিৎসাধীন ছিলেন।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com
Translate »