সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়ায় কোটা সংস্কার আন্দোলনকারীদের প্রতিবাদ সভায় ছাত্রলীগের বাঁধা দেওয়ার অভিযোগ বিজয়নগরে সালিশে প্রকাশ্যে নারীকে নির্যাতনের ভিডিও ভাইরাল।। দুই ইউপি সদস্য আটক সাবেক রাষ্ট্রপতি হোসাইন মোহাম্মদ এরশাদ এর ৫ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কোটা আন্দোলনকারীদের বক্তব্য আদালত বিবেচনায় নেবেন; আইনমন্ত্রী আনিসুল হক চিরকুট লিখে সৌদি আরব প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা শতভাগ নাগরিককে শিক্ষার আওতায় এনে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে বাউবি বদ্ধপরিকর – বাউবির উপাচার্য বাউবিতে অবসরপ্রাপ্ত শিক্ষক কর্মকর্তা ও কর্মচারীদের সংবর্ধনা পাটগ্রামে রাসেলস ভাইপার সাপ সন্দেহে মেরে ফেলা হলো দুইটি সাপকে সাইলোর মতো খাদ্যভান্ডার ছিলো বলে আমরা করোনা ও রাশিয়া-ইউক্রেন যুদ্ধের মতো সমস্যা গুলো অতিক্রম করতে পেরেছি; খাদ্য মন্ত্রী সাধন চন্দ্র মজুমদার টানা বৃষ্টি ও পাহাড়ি ঢলে শেরপুরে বাড়ছে নদ-নদীর পানি

বীর মুক্তিযোদ্ধা আব্দুল হালিম ছিলেন একজন সৎ ও সাহসী মানুষ ; জিয়াউল হক মৃধা

বীর মুক্তিযোদ্ধা আব্দুল হালিম ছিলেন একজন সৎ ও সাহসী মানুষ ; জিয়াউল হক মৃধা

সরাইল উপজেলা প্রতিনিধি
ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের সাবেক সংসদ সদস্য এডভোকেট জিয়াউল হক মৃধা বলেছেন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হালিম ছিলেন একজন সৎ ও সাহসী মানুষ। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হত্যার প্রথমদিন প্রতিবাদ করে রাজপথে বিক্ষোভ মিছিল করেছিলেন প্রয়াত আব্দুল হামিদ। দুর্দিনে তিনি শক্ত হাতে আওয়ামীলীগকে পরিচালনা করেছিলেন।
শুক্রবার (২২ জানুয়ারি) বিকেলে উপজেলা মিলনায়তনে মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আব্দুল হালিমের ১ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ আয়োজিত আলোচনা সভা ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ইসমত আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভা ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এডভোকেট জিয়াউল হক মৃধা  আরো বলেন, আব্দুল হালিম ছিলেন একজন প্রকৃত দেশপ্রেমিক। মুক্তিযুদ্ধে তাঁর অবদান জাতি চিরদিন শ্রদ্ধার সাথে স্মরণ করবে। তিনি বলেন, আব্দুল হালিম ছিলেন একজন পরিচ্ছন্ন রাজনীতিবিদ। তিনি ছিলেন গণ-মানুষের নেতা, সারা জীবন তিনি মানুষের জন্য কাজ করে গেছেন।
আওয়ামী লীগ নেতা হাজী মাহফুজ আলীর সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন হাফেজ কাউছার আহমেদ।
এতে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার আনোয়ার হোসেন। আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা এডভোকেট কামরুজ্জামান আনসারী, উপজেলা আওয়ামী লীগ এর যুগ্ম আহবায়ক বীর মুক্তযোদ্ধা এডভোকেট আব্দুর রাশেদ, সরাইল উপজেলা প্রেসক্লাব ও টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি মোহাম্মদ শফিকুর রহমান, সরাইল মহিলা কলেজের অধক্ষ্য বদর উদ্দিন, সরাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহবুব খান, বাংলাদেশ জাতীয় সমাজতান্তিক দলের সাংগঠনিক সম্পাদক হোসাইন আহমেদ তফছির, মরহুম বীর মুক্তিযোদ্ধা আব্দুল হালিম এর পুত্র এডভোকেট হুমায়ূন মুরশেদ, সরাইল উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক  হাফিজুল আসাদ সিজার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া বেগম, বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, জনপ্রতিনিধি, উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্র লীগ, শ্রমিক লীগ, অন্যান্য অঙ্গসংগঠনের নেতা-কর্মী ও গণ মাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন। উল্লেখ্য, আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আব্দুল হালিম ২১ জানুয়ারী২০২১ সকাল ১০টায় ঢাকা বারডেম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। বার্ধক্যজনিত কারনে শারীরিকভাবে অসুস্থ হয়ে দীর্ঘ দিন ধরে তিনি চিকিৎসাধীন ছিলেন।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com