সংবাদ শিরোনাম
কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন

চিরনিদ্রায় শায়িত হলেন সাংবাদিক রেজাউল করিম

চিরনিদ্রায় শায়িত হলেন সাংবাদিক রেজাউল করিম

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
শ্রদ্ধা ভালোবাসায় চিরনিদ্রায় শায়িত ব্রাহ্মণবাড়িয়া থেকে প্রকাশিত জনপ্রিয় সাপ্তাহিক তিতাস পত্রিকার সম্পাদক ও প্রকাশক, ব্রাহ্মণবাড়িয়া রিপোর্টাস ক্লাবের সভাপতি বিশিষ্ট সাংবাদিক রেজাউল করিম।
বৃহস্পতিবার (০৩ ফেব্রুয়ারি) বাদ জোহর ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের কাজীপাড়া জেলা ঈদগাহ মাঠে মরহুমের নামাজে জানাজা শেষে কাজীপাড়া মৌলভীহাটি কবরস্থানে চিরনিদ্রায় শায়িত হন সাংবাদিক রেজাউল করিম।
সিনিয়র এ সাংবাদিকের নামাজে জানাজার পূর্বে তাঁর বর্ণাঢ্য কর্মময় জীবনের স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট লোকমান হোসেন, জেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক জহিরুল হক খোকন, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি রিয়াজ উদ্দিন জামি, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার প্যানেল মেয়র (০৩) মীর মোহাম্মদ শাহীন, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক বাহারুল ইসলাম মোল্লা ও মরহুমের বড় ছেলে সাংবাদিক মাজহারুল করিম অভি।
এদিকে, সাংবাদিক রেজাউল করিমের মৃত্যুতে শোক ও সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সহসভাপতি ও পৌরসভার মেয়র মিসেস নায়ার কবির, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, বিজয়নগর উপজেলা আওয়ামী যুবলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক লায়ন মোঃ এনামুল হক খোকন। শোক বিবৃতিতে নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com